মেইন ম্যেনু

সাকিব খেলছেন ঠিকই, কিন্তু পানি টানার কাজ করছেন মুশফিক

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) করাচি কিংস বিদেশি ক্রিকেটারদের কোটায় দলে নিয়েছিলো বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে।

কিন্তু করাচি কিংসের হয়ে শুরু থেকে সব ম্যাচেই মাঠে নেমেছে বাংলাদেশের সাকিব আল হাসান। কিন্তু একটি ম্যাচেও দলে জায়গা পাননি অধিনায়ক মুশফিকুর রহিম।

তবে খেলার মাঝে মুশফিকুর রহিমকে দেখা গেছে অন্য খেলোয়াড়দের পানি পান করাতে। এক কথায় বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমকে দিয়ে পানি টানিয়ে দিন পার করাচ্ছে করাচি কিংস।

এর আগে পিএসএলের প্রথমে আসেরে খেলতে গত বৃহস্পতিবার দুবাই পৌঁছেছিলো বাংলাদেশের তিন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।

এই তিন ক্রিকেটার থাকায় পাকিস্তান সুপার লিগের উপর বাংলাদেশি দর্শকদের আগ্রহ ছিল তুজ্ঞে। কিন্তু সাকিব-তামিমের সাথে রমিজ রাজার অশোভন আচরণ আঘাত করেছিলো ক্রিকেট প্রেমীদের মনে।

রমিজ বিতর্কে সামাজিক যোগাযোগমাধ্যমে তো নিন্দা চলছেই, এবার প্রতিবাদ জানানোর একটা অভিনব উপায় বেছে নিয়েছেন কেউ কেউ। রমিজের উইকিপিডিয়া পেজে তাঁর যে ছোট্ট পরিচিতি দেওয়া থাকে, সেটিই ব্যঙ্গাত্মকভাবে পরিবর্তন করে দেওয়া হয়েছে।

অন্য দিকে প্রথম ম্যাচে গত শুক্রবার লাহোর কালান্দার্সের বিরুদ্ধে করাচি জিতেছিল সাত উইকেটে। এক উইকেট ও ৫১ রান করার সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জিতেছিল সাকিব আল হাসান।

তবে শনিবার দ্বিতীয় ম্যাচে কোয়েটা গ্লাডিয়েটর্সের সঙ্গে ৮ উইকেটে হেরে যায় সাকিবরা। এদিন সাকিব করেছিলেন মাত্র ১৭ রান। বল হাতে পাননি কোন উইকেটের দেখা।

এই দুটি ম্যাচেই একাদশের বাইরে ছিলেন মুশফিক। যার ধারাবাহিকতা দেখা যাচ্ছে বাকী ম্যাচ গুলোতেও। সাকিব খেলছেন, নেই মুশফিক।






মন্তব্য চালু নেই