মেইন ম্যেনু

সাকিব দলে না থাকায় সমালোচনা করে যা বলছে ভারতীয় মিডিয়া

অাইপিএলে নিজেদের প্রথম দুই ম্যাচে উপেক্ষিত ছিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব অাল হাসান। তবে এ ব্যাপারটি যেমন কেকেআর সমর্থকদের ভাবাচ্ছে, তেমনই আলোচনা চলছে গণমাধ্যমেও।

এ অালোচনায় ব্যতিক্রম নয় কলকাতার শীর্ষ বাংলা দৈনিক আনন্দবাজারও। সাকিবকে নিয়ে প্রকাশিত ‘সাকিবকে না খেলানোর খেসারত কি দিতে হল কলকাতাকে?’ শীর্ষক প্রতিবেদনে এসব অালোচনা তুলে ধরেছে অানন্দবাজার।

বিশ্বসেরা এই ক্রিকেটারের ডাগআউটে বসে থাকাটা কি কেকেআরের শক্তি কমিয়ে দিচ্ছে না? বাকিদের মতো আনন্দবাজারেও বলা হয়েছে, নারাইনের অভাবে সাকিব একরকম নিশ্চিত ছিলেন, তারপরেও বাইরে থাকতে হয়েছে তাকে।

‘সাকিবের মতো একজন খেলোয়াড়কে বাইরে বসিয়ে রাখাটাই কি কাল হল কলকাতা নাইট রাইডার্সের? দিল্লির বিপক্ষে প্রথম ম্যাচে জয় পেলেও দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পড়ে গম্ভীরের দল। ইডেনের এই পিচে সাকিবের মতো একজন স্পিনার কতটা কাজে লাগত সেটা হয়তো সময়ই বলবে।

কিন্তু পরীক্ষা-নিরিক্ষার মধ্যেই গেলেন না অধিনায়ক গৌতম গম্ভীর। বরং পরপর দুইটি ম্যাচে দলের বাইরেই থাকতে হল বিশ্বের সেরা অলরাউন্ডারকে।

সুনীল নারাইন না থাকলেও দলের প্রধান ভরসা তো সাকিবই। যিনি ব্যাট ও বল দুটোতেই জ্বলে উঠতে পারেন। তবে তৃতীয় ম্যাচে সাকিবকে দলে দেখার প্রত্যাশায় রয়েছেন দুই বাংলার সমর্থকরা।






মন্তব্য চালু নেই