মেইন ম্যেনু

সাতক্ষীরার কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

শিশু গাছকে কেন্দ্র করে সাতক্ষীরা জেলার কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় ইমামুল হোসেন বিশ্বাস (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের বড় ভাই ইকরামূল হোসেন বিশ্বাস।

মঙ্গলবার বিকেল ৪টার দিকে উপজেলার রায়টা গ্রামে এ হতাহতের ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তবে এ ঘটনায় পুলিশ এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।

নিহতের চাচা আনিচ বিশ্বাস ও এলাকাবাসী জানায়, রায়টা গ্রামের ইউসুফ বিশ্বাসের ছেলে ইমামুল হোসেন বিশ্বাসদের সাথে প্রতিবেশি ফজলে বিশ্বাসের ছেলে বাবলু, হামিদ ও আসাদদের সাথে বাড়ির পাশ্বে একটি শিশু গাছের ডাল কাটা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গাছের ডালটি ইমামুলদের বাড়ির উঠানের উপরে চলে আসায় প্রতিনিয়ত পাতা পড়ে উঠানে ময়লা আবর্জনা হচ্ছিল। মঙ্গলবার বিকেলে ইমামুল তার প্রতিবেশিদের গাছের ডালটি কেটে ফেলতে চাপ সৃষ্টি করে। এসময় বাবলু, হামিদ ও আসাদের সাথে ব্যাপক বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে তারা উত্তেজিত হয়ে দা, লাঠি ও কুড়াল দিয়ে আঘাত করলে ইমামুল ও তার বড় ভাই ইকরামূল রক্তাক্ত জখম হয়। পরে এলাকাবাসী তাদেরকে আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় ইমামুল হোসেন মারা যায়।






মন্তব্য চালু নেই