মেইন ম্যেনু

সাতক্ষীরার কালিগঞ্জে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক ডাকাত গুলিবিদ্ধ

সাতক্ষীরার কালিগঞ্জে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে ডাকাত সর্দার শহর আলি গুলিবিদ্ধ হয়েছে । এ সময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্য । ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে বন্দুকের গুলি ও তাজা বোমা ।

বৃহস্পতিবার ভোর রাতে কালিগঞ্জের কৃষ্ণনগর ইউনিয়নের বেলেদোনা গ্রামের একটি মাঠে বন্দুক যুদ্ধের এই ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ । গুলিবিদ্ধ ডাকাতকে সাতক্ষীরা হাসপাতালে ভর্তি করার পর সেখানে তার অবস্থার অবনতি হলে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় ।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) সুভাষ চন্দ্র বিশ্বাস জানান ‘একদল সশস্ত্র ডাকাত ডাকাতির লক্ষ্যে জড়ো হয়েছে এমন খবর পেয়ে উপ পরিদর্শক ( এসআই ) মহসিনের নেতৃত্বে পুলিশের একটি দল সেখানে পৌঁছায় । ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পাবার সাথে সাথে গুলি ও বোমা ছুড়ে তাদের প্রতিহত করার চেষ্টা করে ’। তিনি আরো জানান, ডাকাতদের ৫ রাউন্ড গুলির জবাবে পুলিশও ১০ রাউন্ড গুলি ছোড়ে ।

উভয়পক্ষে প্রায় ১০ মিনিট গুলি বিনিময়ের পর একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায় । গ্রামবাসী তাকে ডাকাত সর্দার শহর আলি বলে শনাক্ত করে।এ সময় অন্য ডাকাতরা পালিয়ে যায় । ডাকাতদের হাতে আহত হন তিন পুলিশ সদস্য । আহত পুলিশ সদস্যরা হলেন, উপ সহকারি পরিদর্শক ( এ এসআই ) শওকত ও কনস্টেবল শরিফুল ও ফিরোজ । তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানান ওসি ।

ওসি জানান, ডাকাত সর্দার শহর আলি শংকরপুর গ্রামের জব্বার তরফদারের ছেলে । তার বিরুদ্ধে কালিগঞ্জ থানায় ডাকাতিসহ পাঁচটি মামলা রয়েছে । তার ডাকাত বাহিনীতে ৭ সদস্য রয়েছে বলে জানায় পুলিশ ।

ঘটনাস্থল থেকে দুই রাউন্ড তাজা গুলি , দুটি অবিস্ফোরিত বোমা ও গুলির খোসা জব্দ করা হয়েছে বলে জানান তিনি ।






মন্তব্য চালু নেই