মেইন ম্যেনু

সাতক্ষীরার তালা উপজেলা চেয়ারম্যান ও ইউএনও’র বিরুদ্ধে জমি জবরদখলের অভিযোগ

সাতক্ষীরার তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুবুর রহমানের বিরুদ্ধে এক মোটরসাইকেল চালকের পৈত্রিক ভিটা ও কবরস্থানের জমি দখলের অভিযোগ উঠেছে।
মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে পাটকেলঘাটা থানার কুমিরা গ্রামের মৃত কওছার আলী মোড়লের ছেলে আখতারুল ইসলাম এই অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে তিনি জমি ফিরে পেতে জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করেছেন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মোটরসাইকেল চালক আখতারুল ইসলাম বলেন, গত ৩ জানুয়ারি তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহাবুবুর রহমান লাঠিয়াল বাহিনী দিয়ে সশরীরে উপস্থিত থেকে কুমিরা পাইলট বালিকা বিদ্যালয়ের পাশে আমার পৈত্রিক ভিটা ও কবরস্থানের জমি দখল করে দেয়। একই সাথে তারা ওই জমিতে রোপিত মেহগনি, শিশু, আমসহ প্রায় ৩ লক্ষ টাকা মূল্যের নানা প্রজাতির গাছ কেটে নিয়েছে।
তিনি সাংবাদিকদের জানান, ওই জমি আমার ভোগ দখলকৃত এবং জেলা জজ আদালত থেকে ডিক্রিপ্রাপ্ত। উক্ত ডিক্রির বিরুদ্ধে কর্তৃপক্ষ হাইকোর্টে আপিল করেছে, যা বিচারাধীন। এরপরও জমি জবরদখলের ঘটনায় ১০ জানুয়ারি আমি জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ করেছি, কিন্তু অদ্যাবধি কোন প্রতিকার পাইনি। সংবাদ সম্মেলনে আখতারুল ইসলাম জমি ফিরে পাওয়ার দাবিতে জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।
এ ব্যপারে তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার ঘটনা কিছুই জানেননা বলে দাবী করেন।






মন্তব্য চালু নেই