মেইন ম্যেনু

সাতক্ষীরার তালা উপজেলা যুবলীগের আহবায়ক সরদার জাকির আটক

সাতক্ষীরার তালা থানা পুলিশের এএসআই মনিরকে লাঞ্চিত করে চোরাই মটরসাইকেল ছিনিয়ে নেওয়ার অভিযোগে উপজেলা যুবলীগ আহবায়ক সরদার জাকির হোসেনকে আটক করেছে তালা থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাকে আটক করা হয়।

তালা থানার এসআই পিন্টু জানান, বুধবার তালা উপশহরের আজিজের গ্যারেজ থেকে একটি চোরাই মটরসাইকেল আটক করে এএসআই মনির হোসেন। এ সময় তালা উপজেলা যুবলীগের আহবায়ক সরদার জাকির ও তার আপন ছোট ভাই উপজেলা

ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার দায়িত্বরত এএসআই মনির হোসেনকে লাঞ্চিত করে মটর সাইকেলটি ছিনিয়ে নিয়ে যায়।
তালা থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, যুবলীগ আহবায়ক সরদার জাকির হোসেনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলার প্রক্রিয়া চলছে।

তাছাড়া নাম প্রকাশে অনিচ্ছুক তালার একাধিক ব্যক্তি জানান, ১০ লাখ টাকার বিনিময়ে তালা যুবলীগের আহবায়ক হন সরদার জাকির। যা তালার মানুষের কাছে সর্বজন স্বকৃত। কমিটি পাওয়ার পর থেকে আইনকে তোয়াক্কা না করে বিভিন্ন সময় আইন-শৃঙ্খলা বাহিনীর সাথে অসদাচারন করে যাচ্ছে। এমনকি আ.লীগের মূল দলের নেতাদেরও লাঞ্চিত হতে হচ্ছে।

সেটেলমেন্টে দালালী সহ একাধিক অপকর্মে চালিয়ে যাচ্ছে। তার আপন ছোট ভাই উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার একসাথে ক্ষমতার দাপটে তালাকে অশান্ত করে তুলেছে। এদিকে পুলিশের হাতে আটকের পর বিভিন্নস্থানে সাধারন মানুষ মিষ্টি বিতরন শুরু করেছে।






মন্তব্য চালু নেই