মেইন ম্যেনু

সাতক্ষীরায় অনুর্দ্ধ ১৮ জাতীয় কাবাডি প্রশিক্ষণের সনদ প্রদান

সাতক্ষীরায় অনুর্দ্ধ ১৮ জাতীয় কাবাডি প্রশিক্ষণ কর্মসূচি ২০১৩-১৪ শেষে সনদ প্রদান করা হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টায় সাতক্ষীরা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জাতীয় ক্রীড়া পরিষদের আয়োজনে ও সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় এ সনদ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি নাজমুল আহসান।

এসময় তিনি বলেন, ‘কাবাডি বাংলাদেশের জাতীয় খেলা। জাতীয় খেলা হিসেবে এ খেলার প্রতি আরো বেশি গুরুত্ব দিতে হবে। ৬৪টি জেলার মধ্যে সাতক্ষীরা জেলা থেকে জাতীয় ক্রিকেট খেলায় নিয়মিতভাবে সৌম্য সরকার ও মোস্তাফিজুরসহ অনেক খেলোয়ার নিয়মিত ভাবে খেলছে। আগামী দিনে ক্রীড়াঙ্গণে এ জেলার সুনাম আরো বেশি সমৃদ্ধশালী হবে।

সাতক্ষীরায় কাবাডি খেলার এ প্রশিক্ষণের মাধ্যমে এ জেলার সুনাম আরো বৃদ্ধি পাবে।’ সনদ প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় কাবাডি প্রশিক্ষক মোঃ আব্দুল জলিল। প্রশিক্ষণার্থীদের মধ্যে বক্তব্য রাখেন মোঃ মাসুম বিল্লাহ। এসময় উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ সাইদুর রহমান শাহীন, ক্রিকেট প্রশিক্ষক আলতাফ হোসেন, সহকারী প্রশিক্ষক রুহুল আমিন, আহম্মাদ হোসেন টুটুল, জাতীয় কাবাডি দলের খেলোয়াড় আজমিরা খাতুন দোলা, মিতা খাতুন পাখি প্রমুখ।

উল্লেখ্য, গত ২৪ জুন থেকে ৮ জুলাই পর্যন্ত সাতক্ষীরা স্টেডিয়ামে জেলার বিভিন্ন উপজেলার কাবাডি খেলোয়াড়দের ১৫ দিন ব্যাপী এ প্রশিক্ষণ প্রদান করা হয়। প্রশিক্ষণার্থীদের মধ্যে বাছাইকৃতভাবে ২৪ জন খেলোয়াড়ের মাঝে সনদ প্রদান করা হয়।






মন্তব্য চালু নেই