মেইন ম্যেনু

সাতক্ষীরায় চলিশা বিলের দু’হাজার দু’শ বিঘার ঘের দখলকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ॥ পুলিশ মোতায়েন

সাতক্ষীরা তালার ইসলামকাটি ইউনিয়নের চলিশা বিলের দু’হাজার দু’শ বিঘা জমির ঘের দখলকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা দেখা দিয়েছে। এনিয়ে যেকোন সময় সংঘর্ষের আশঙ্কায় ঘটনাস্থলে পুলিশ ও আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে। পরে ভুক্তভোগীদের পক্ষে মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন জাহিদুর রহমান।
জাহিদুর রহমান বলেন,তারা চল্লিশা বিলের দু’হাজার দু’শ বিঘা জমির বৈধ মালিক। তাদের নিকট থেকে জমি নিয়ে যশোর জেলার কেশবপুর উপজেলার সুফলাকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুর রহমান বৈধভাবে ঘের পরিচালনা করছেন। গত সোমবার গভীর রাতে মাত্র পচিশ জন দাতা মালিকের কাছ থেকে রেজিস্ট্রি ডিড করে একই উপজেলার চুয়াডাঙ্গা গ্রামের মোস্তাক ও মধু মঙ্গলবার সকাল থেকে ওই ঘের দখলের পায়তারা চালাচ্ছে। তাদের অবৈধ দখল রুখে দিতে সকাল থেকে শত শত জমির মালিক ঘটনাস্থলে হাজির হয়। পরে সাতক্ষীরা প্রেসক্লাবে উপস্থিত হয়ে সংবাদ সম্মেলন করে মোস্তাক ও মধু যাতে অবৈধভাবে ঘের দখল করতে না পারে সে বিষয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন জাহিদুর রহমানসহ অন্যান্য জমির মালিকরা।
এদিকে তালা থানার ওসি সগির মিয়া জানান, ঘের এলাকায় তীব্র উত্তেজনা দেখা দেয়ায় ঘটনাস্থলে পুলিশ ও আনসার সদস্যদের মোতায়েন করা হয়েছে।






মন্তব্য চালু নেই