মেইন ম্যেনু

সাতক্ষীরায় ডাকাতদের কোপে গৃহকর্তা ও তার ছেলে গুরুতর জখম : আটক এক

সাতক্ষীরায় ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি ও গৃহকর্তাসহ দু’জনকে কুপিয়ে জখমের ঘটনায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে শাহজাহান সাজু (২৫) নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে। বুধবার (৮ জুলাই) দিবাগত রাত ১টার দিকে সাতক্ষীরা শহরের মধ্য কাটিয়ার মাঠ পাড়ায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ শাহজাহান সাজু একই এলাকার মতিয়ার রহমানের ছেলে।

এদিকে, আহত গৃহকর্তা আব্দুর রাজ্জাক ও তার ছেলে মোস্তফা মুরাদকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালে চিকিৎসাধীন গৃহকর্তা আব্দুর রাজ্জাক জানান, রাত ১টার দিকে বারান্দার গ্রীল কেটে দেশীয় অস্ত্রেসস্ত্রে সজ্জিত ৫ ডাকাত তাদের বাড়ির দু’তলায় ওঠে। এসময় শব্দে ঘুম ভেঙে গেলে তারা দরজা খুলে দেখতেই উপর্যুপরি কোপাতে শুরু করে। এতে তিনি ও তার ছেলে মারাত্মক জখম হন। পরে পরিবারের অন্যান্য সদস্য তাদের হাসপাতালে ভর্তি করে।

এদিকে, সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদ শেখ জানান, রাতে মধ্য কাটিয়ার ব্যবসায়ী আব্দুর রাজ্জাকের বাড়িতে ডাকাতির খবর পাওয়া মাত্রই ঘটনাস্থল পরিদর্শন করা হয়। এ সময় ওই পরিবারের সদস্যদের দেওয়া তথ্য মতে অভিযান শুরু করলে শহর উপকণ্ঠের মাছখোলা এলাকায় ওৎ পেতে থাকা ডাকাতদের সাথে পুলিশের গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এতে একজন গুলিবিদ্ধ হয়। পরে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ দেশী তৈরী একটি ওয়ান শ্যুটারগান ও একটি হাসুয়া উদ্ধার করে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই