মেইন ম্যেনু

সাতক্ষীরায় পৃথক ঘটনায় দু’জনকে পিটিয়ে হত্যা

সাতক্ষীরার আশাশুনি উপজেলার কাদাকাটিতে টাকা পরিশোধের নাম করে ডেকে নিয়ে জাকির হোসেন মুকুল (৩৫)নামের এক মাংস ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত ৮টার দিকে তাকে নির্দয়ভাবে পেটানোর পর গভীর রাতে তিনি মারা যান।
অপরদিকে, সদর উপজেলার খানপুরে আব্দুল মাজেদ সরদারকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকেলে তাকে মারপিটের পর সন্ধ্যায় সদর হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।
আশাশুনি থানার ওসি আজমল হুদা নিহতের স্বজনদের উদ্ধৃতি দিয়ে জানান, কাদাকাটি গ্রামের ইসরাফিলের নিকট পাঁচ লাখ টাকা পেত একই উপজেলার বদরতলার আমিনুর রহমান। টাকা আদায় করতে আমিনুর জাকির হোসেনের শরনাপন্ন হন। জাকির ইসরাফিলকে টাকা পরিশোধে চাপ দিলে ৩ জুলাই টাকা দেয়ার দিন ধার্য্য হয়। ধার্য্য দিন শুক্রবার রাতে টাকা দেয়ার কথা বলে জাকিরকে বাড়ী থেকে ডেকে আনে ইসরাফিল। পরে নির্জন এলাকায় নিয়ে ইসরাফিল,তার ভাই ডালিম ও ভাগ্নে নাহিদ জাকিরকে নির্দয়ভাবে পেটায়। মারাত্মক আহত অবস্থায় জাকির বাড়ী ফেরার পর রাত সাড়ে এগারটার দিকে তিনি মারা যান।
ওসি আরো জানান,জাকিরের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
সদর থানার ওসি ইমদাদ শেখ জানান, পারিবারিক বিরোধের জের ধরে খানপুর গ্রামের আব্দুল মাজেদকে শুক্রবার বিকেলে পিটিয়ে আহত করে আনিছুর রহমানের নেতৃত্বে দুর্বৃত্তরা। পরে আব্দুল মাজেদকে সদর হাসপাতালে ভর্তি করা হলে তিনি মারা যান। তার মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে আলী আহম্মদ বাদী হয়ে এজাহার দাখিল করেছেন।






মন্তব্য চালু নেই