মেইন ম্যেনু

ইনোভেশন ইন পাবলিক সার্ভিস প্রকল্পের আওতায়

সাতক্ষীরায় ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের সমাপনী ও সনদ বিতরণ

আব্দুর রহমান, সাতক্ষীরা : ‘ঘুচবে বেকারত্ব। একটি প্রশিক্ষণ, একটি কর্ম।’ শীর্ষক ইনোভেশন ইন পাবলিক সার্ভিস প্রকল্পের আওতায় ১০ দিন ব্যাপী ফ্রি ল্যান্সিং প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ করা হয়েছে।

সদর উপজেলা পরিষদের আয়োজনে মঙ্গলবার (৩১ মে) দুপুর সাড়ে ১২টায় সদর উপজেলা পরিষদের ডিজিটাল কর্নারে এ প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী অফিসার শাহ্ আব্দুল সাদী। এসময় তিনি বলেন, ‘ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়! আমরা বাস্তবে দেখতে পাচ্ছি। এখন মানুষ ফ্রিল্যান্সিং এর মাধ্যমে ঘরে বসে প্রতি মাসে ৩০-৪০ লক্ষ টাকা উপার্জন করছে। বর্তমান বিশ্বে এ মুক্ত পেশার চাহিদা দিন দিন বাড়ছে। এজন্য ‘ঘুচবে বেকারত্ব। একটি প্রশিক্ষণ, একটি কর্ম।’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সকল প্রশিক্ষণার্থীদের এগিয়ে যাওয়ার আহবান জানান তিনি।”

সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ট্রেনার শাহিন উদ্দিন রনি, সদর উপজেলা মৎস্য অফিসার আব্দুল বারী, মিজানুর রহমান প্রমুখ। প্রথম ব্যাচের এ ফ্রিল্যান্সিং প্রশিক্ষণে অংশ গ্রহণকারী ২১ জন প্রশিক্ষণার্থীর মাঝে সনদপত্র বিতরণ করা হয়।






মন্তব্য চালু নেই