মেইন ম্যেনু

সিম্ফনি মোবাইল বিক্রি বন্ধের হুমকি

সাতক্ষীরায় মোবাইল ফোন ব্যবসায়ীদের সাংবাদ সম্মেলন ও মানববন্ধন

চীনের তৈরী সিম্ফনি মোবাইল ফোন বিক্রি করলে অন্য কোন মোবাইল বিক্রি করা যাবে না- কোম্পানির এমন সিদ্ধান্ত ও ডিলারশিপ পরিবর্তনের হুমকির প্রতিবাদে সাতক্ষীরায় এক সংবাদ সম্মেলন ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে ব্যবসায়ীরা।

বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে শতাধিক মোবাইল ফোন ব্যবসায়ী এই মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন। পরে সাতক্ষীরা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- সাতক্ষীরা জেলা মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম বাবু।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, সিম্ফনি মোবাইল ফোন বিক্রি করলে অন্য কোন কোম্পানির তৈরী মোবাইল ফোন বিক্রি করা যাবে না- এই মর্মে সিম্ফনি কোম্পানি যে সিদ্ধান্ত নিয়েছে তা ব্যবসায়ীদের জন্য হুমকি সরূপ। এতে ব্যবসায়ীদের পথে বসতে হবে। এছাড়া এর প্রতিবাদ করায় সিম্ফনি কোম্পানি বর্তমান ডিলারের ডিলারশিপ পরিবর্তন করে খুলনা বা অন্য প্রতিষ্ঠানকে দেওয়ার যে চক্রান্ত করছে- তা মেনে নেওয়া হবে না। সিদ্ধান্ত পরিবর্তন না করলে সাতক্ষীরার সকল ব্যবসায়ী সিম্ফনি ফোন বিক্রি করা বন্ধ করে দেবে বলে সংবাদ সম্মেলনে হুশিয়ারি উচ্চারণ করা হয়।

এ সময় মোবাইল ব্যবসায়ী ফারুকুজ্জামান মিঠু, শেখ নিয়াজ মাহমুদ বিমান, এমএম বাবু, বিষ্ণুপদ দাস, সফিকুল ইসলাম, সেলিম রেজাসহ শতাধিক ব্যবসায়ী উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই