মেইন ম্যেনু

সাতক্ষীরায় সপ্তাহব্যাপি সঞ্চয় অভিযানের উদ্বোধন

আব্দুর রহমান,সাতক্ষীরা : ‘সঞ্চয় সমৃদ্ধির সোপান, সঞ্চয় করুন দেশ গড়–ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় সপ্তাহব্যাপি সঞ্চয় অভিযান ও উদ্বুদ্ধকরণ কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ৯টায় সাতক্ষীরা অফিসার্স ক্লাবের সামনে থেকে জেলা সঞ্চয় অফিস ব্যুরো সাতক্ষীরার আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা সঞ্চয় অফিসে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় জেলা সঞ্চয় অফিস ব্যুরো সাতক্ষীরার সহকারী পরিচালক কাজী হাসান উল্লাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে সাতক্ষীরা জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দিন। এসময় তিনি বলেন, ‘সঞ্চয় সমৃদ্ধি আনে, আজকের সঞ্চয় আগামী দিনের নিরাপত্তা।

সরকার সঞ্চয়পত্রের মাধ্যমে জনগণের কাছ থেকে ঋণ নিয়ে তা উন্নয়মূলক কাজে ও অর্থনৈতিক বুনিয়াদ গঠনে বিনিয়োগ করছে। এতে বৈদেশিক ঋণের ওপর নির্ভরশীলতা কমিয়ে অর্থনীতির চাকা সচল থাকছে ফলে দেশের টাকা দেশেই রয়ে যাচ্ছে।

সঞ্চয় সমৃদ্ধির সোপান, সঞ্চয় করুন দেশ গড়–ন।’ আলোচনা সভায় সঞ্চয়ের উপর গুরুত্বরোপ করে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা সরকারি কলেজের প্রাক্তণ অধ্যক্ষ সুকুমার দাস, সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনের প্রাক্তণ সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রব ওয়ার্ছী, সাতক্ষীরা আহ্ছানিয়া মিশনের সহ সভাপতি শেখ তৌহিদুর রহমান ডাবলু, সাধারণ সম্পাদক শেখ আজিজুল হক প্রমুখ।

বক্তারা বলেন, ‘সাতক্ষীরা সঞ্চয় অফিসের কর্মকর্তা ও কর্মচারীদের আন্তরিকতার কারণে এ জেলার সঞ্চয়ের উপর অভাবনীয় সাফল্য এসেছে। বর্তমান সহকারী পরিচালক কাজী হাসান উল্লাহসহ কর্মকর্তাদের দক্ষতা এবং আন্তরিকতার কারণেই সঞ্চয়ে গ্রাহকদের সাড়া পড়েছে।’

এসময় বিভিন্ন সরকারি কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন শাহিনুর ইসলাম ও জাহাঙ্গীর হোসেন।






মন্তব্য চালু নেই