মেইন ম্যেনু

সাতক্ষীরা প্রেসক্লাব নির্বাচন: কালাম সভাপতি, কামরুজ্জামান সম্পাদক নির্বাচিত

সাতক্ষীরা প্রেসক্লাবের নির্বাচনে আবুল কালাম আজাদ ও এম কামরুজ্জামান প্যানেল জয়লাব করেছে। দৈনিক পত্রদূত পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আবুল কালাম আজাদ ৩৪ ভোট পেয়ে সভাপতি এবং এটিএন বাংলা’র জেলা প্রতিনিধি এম কামরুজ্জামান ৩৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রার্থী সভাপতি পদে রাম কৃষ্ণ চক্রবর্তী পেয়েছেন ২৪ ভোট এবং সাধারণ সম্পাদক পদে মনিরুল ইসলাম মনি ২২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

শনিবার সকাল ৯টা থেকে বিরতিহীনভাবে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহন চলে। এতে প্রেসক্লাবের ৫৮ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন।

শনিবার বিকালে সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে উৎসবমূখর পরিবেশে নির্বাচনের ভোট গণনা শেষে এ ফলাফল ঘোষণা করা হয়। নির্বাচনে ১৩টি পদের বিপরীতে দুটি প্যানেলে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এছাড়া সহ-সভাপতি পদে বিনা প্রতিদন্দীতায় নির্বাচিত হয়েছেন মুক্তিযোদ্ধা শেখ আব্দুল ওয়াজেদ কচি। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন গোলাম সরোয়ার এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী এবিএম মোস্তাফিজুর রহমান পেয়েছেন ২৭ ভোট, সাংগঠনিক সম্পাদক পদে আবুল কাসেম ৩২ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী রবিউল ইসলাম পেয়েছেন ২৫ ভোট, অর্থ সম্পাদক পদে ফারুক মাহাবুবুর রহমান ৩১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আক্তারুজ্জামান বাচ্চু পেয়েছেন ২৬ ভোট। সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে এম রফিক ৩৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আমিনুর রশিদ পেয়েছেন ২২ভোট ও দপ্তর সম্পাদক পদে শেখ ফরিদ আহমেদ ময়না ৩০ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন এবং তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী শহিদুল ইসলাম পেয়েছেন ২৭ ভোট।90000

এছাড়া নির্বাহী সদস্য পদে অসিম চক্রবর্তী ৩২ভোট, মোঃ আসাদুজ্জামান ৩৭ভোট, এম শাহিন গোলদার ২৯ ভোট, সেলিম রেজা মুকুল ৩০ ভোট, মোশাররফ হোসেন ৩০ ভোট পেয়ে নর্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশনানের দায়িত্ব পালন করেন, সাতক্ষীরা জেলা প্রশাসনের সহকারি কমিশনার বিষ্ণুপদ পাল, জেলা নির্বাচন অফিসার মোঃ আবুল হোসেন ও জেলা তথ্য অফিসার মো: সিরাজুল হক মল্লিক।
নির্বাচন কমিশন জানান, সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে প্রেসক্লাবের ৫৮ জন সদস্য ভোটাধিকার প্রয়োগ করেন।






মন্তব্য চালু নেই