মেইন ম্যেনু

সাতক্ষীরা সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিঃ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

আব্দুর রহমান, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিঃ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২টায় ব্যাংকের ২০১৪-২০১৫ ইং সনের ৪৭ তম বার্ষিক সাধারণ সভা অত্র ব্যাংক প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন মোঃ আব্দুর রব ওয়ার্ছী।

ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মোঃ লিয়াকত বিন এমদাদ এর সঞ্চালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন সাতক্ষীরা সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিঃ এর সহ-সভাপতি মোঃ আব্দুল লতিফ, সদস্য মোঃ মনিরুল ইসলাম, স. ম আব্দুস ছাত্তার, বাসুদেব মন্ডল, আঃ রাজ্জাক, সৈয়দ নাজমুল হক প্রমুখ।

সভায় ব্যবস্থাপনা কমিটির কার্যক্রমের উপর বাৎসরিক প্রতিবেদন পর্যালোচনা ও ভবিষ্যত উন্নয়ন পরিকল্পনা অনুমোদন, ২০১৪-১৫ ইং সনের নিরীক্ষিত অডিট রিপোর্ট পর্যালোচনা ও উহার সংশোধনী অনুমোদন, ২০১৪-২০১৫ ইং সনের (০১/০৭/১৪ইং হতে ৩০/০৬/১৫ ইং) জমা খরচ পর্যালোচনা ও অনুমোদন, ২০১৫-২০১৬ ইং সনের প্রস্তাবিত রাজস্ব ও মূলধনী বাজেট পর্যালোচনা ও অনুমোদন, ২০১৫-২০১৬ ইং সনের জন্য সর্বোচ্চ ঋন গ্রহনের সীমা নির্ধারণ, ব্যাংকের বর্তমান উপ-আইন সংশোধন বিষয় আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন, কর্মকর্তা কমচারী চাকুরীবিধি অনুমোদন, ব্যাংকের নিজস্ব তহবিলের মাধ্যমে স্বর্নবন্ধকী ঋন/সার্ভিস ঋন/কঞ্জুমার ঋন বিতরণ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, ব্যাংকের একজন ‘হিসাব রক্ষক কাম কম্পিউটার অপারেটর’ নিয়োগ সংক্রান্ত বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, পূবালী ব্যাংকের বোনাস শেয়ার বিক্রয় প্রসঙ্গে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহন, বহুতল বিশিষ্ট সমবায় ব্যাংক কমপ্লেক্স নির্মান সংক্রান্ত বিষয় আলোচনা ও নির্মান কার্যক্রম অনুমোদন, ব্যাংকের সদস্য সমিতির নিবন্ধন বাতিল ও সদস্য পদ বাতিল সংক্রান্ত বিষয় আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, পুরাতন আসবাবপত্র/ দালানকোঠা/ দোকানঘর বিক্রয় প্রসঙ্গে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, লভ্যাংশ বন্টন প্রসঙ্গে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণসহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়।

বার্ষিক সাধারণ সভায় সাতক্ষীরা সেন্ট্রাল কো-অপারেটিভ ব্যাংক লিঃ এর সকল সদস্য সমিতির প্রতিনিধি ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।






মন্তব্য চালু নেই