মেইন ম্যেনু

সাতক্ষীরা স্টেডিয়ামের গ্যালারি নির্মাণের জন্য বরাদ্দকৃত ২ কোটি ৫৪ লক্ষ টাকার কাজের উদ্বোধন

সাতক্ষীরা স্টেডিয়ামের আধুনিকায়নসহ গ্যালারি নির্মাণের জন্য জাতীয় ক্রীড়া পরিষদ থেকে বরাদ্দকৃত ২ কোটি ৫৪ লক্ষ টাকার কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৫টায় সাতক্ষীরা স্টেডিয়ামের গ্যালারি নির্মাণ, প্যাভিলিয়ন ভবন সম্প্রসারণ, মাঠ উন্নয়ন, সীমানা প্রাচীর ও রাউন্ডারি ওয়াল নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থা’র সভাপতি নাজমুল আহসান।

জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি নাজমুল আহসান বলেন, এ জেলার ক্রীড়াঙ্গন একটি ভালো পর্যায়ে রয়েছে। জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পর্যায়ে খেলাধুলায় এ জেলার সুনাম রয়েছে। এছাড়া জাতীয় ও আঞ্চলিক পর্যায়ের অনেক খেলার ভেন্যু হিসেবে সাতক্ষীরা স্টেডিয়াম ব্যবহৃত হয়। আশা করি, সুষ্ঠু ও সুন্দরভাবে এ কাজ সম্পন্ন হবে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মহসিন আলী, জেলা ক্রীড়া সংস্থা’র সহ সভাপতি শেখ আশরাফুজ্জামান আশু, বদরুল ইসলাম খান, সাধারণ সম্পাদক শেখ নিজাম উদ্দীন, সহ সম্পাদক আহম্মাদ আলী সরদার, যুগ্ম সম্পাদক মাহমুদ হাসান মুক্তি, আব্দুল কাদের, কোষাধ্যক্ষ সাইদুর রহমান শাহীন, প্রকল্প প্রকৌশলী আওলাদ হোসন, ঠিকাদার মোঃ মনির, ক্রীড়াবিদ আফসার আলী মাষ্টার, জেলা ক্রীড়া সংস্থা’র নির্বাহী সদস্য আ.ম আক্তারুজ্জামান মুকুল, কাজী মারুফুল হক, ফারহা দিবা খান সাথী, ইদ্রিস আলী বাবু, রুহুল আমিন, আলতাফ হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ে গ্যালারি চেয়ে সাতক্ষীরার জেলা প্রশাসক ও ক্রীড়া সংস্থার সভাপতি নাজমুল আহসান একটি ডিও লেটার পাঠান। এরই প্রেক্ষিতে ক্রীড়া পরিষদ ২ কোটি ৫৪ লক্ষ টাকা বরাদ্দ দেয়।






মন্তব্য চালু নেই