মেইন ম্যেনু

সাত পাকে বাঁধা শহীদ কাপুর

শহীদ কাপুর-অমৃতা সিং’র ‘বিবাহ’ সিনেমাটি নিশ্চয় দেখেছেন। ওই সিনেমার শিক্ষা হল বিবাহ মানে অনেক ঝড়-ঝঞ্জাট, পরিশেষে মধুর মিলন। ঝড়-ঝঞ্জাটের খবর জানা না গেলেও শহীদের বিয়ে ঠিকঠাক মতোই সম্পন্ন হয়েছে মঙ্গলবার দুপুরে।

সকাল থেকে দিল্লির গুরুগাঁওয়ের বাতাসে শোনা যাচ্ছিল শহীদের বিয়ের সানাইয়ের সুর। এখানকার ছত্রপুর ফার্মে বিয়ের আয়োজন করা হয়। মেহেদী ও সঙ্গীতের পর সাতপাক ঘোরার অপেক্ষায় ছিলেন সবাই। ইতোমধ্যে অনলাইনে ফাঁস হয়ে গেছে বর-কনের নাচের দৃশ্য।

দিল্লি মেয়ে মীরা রাজপুতকে বিয়ে করেছেন শহীদ কাপুর। প্রেসিডেন্টাল স্যুট পরা শহীদের পাশে লাল টুকটুকে শাড়িতে বসে ছিলেন কনে মীরা। সকাল থেকে একের পর এক আনুষ্ঠানিকতা চলতে থাকে। এভাবে আত্মীয় ও বন্ধুদের উপস্থিতিতে সাতপাকে বাঁধা পড়েন ‘কিসমত কানেকশন’ তারকা। মঙ্গলবার দুপুরে পাঞ্জাবি রীতিতে তাদের বিয়ে সম্পন্ন হয়।

গুরুগাঁওয়ের দ্য ওবেরয় হোটেলের বলরুমে সন্ধ্যায় পার্টির আয়োজন করা হয়েছে। সেখানে হাজির থাকবেন দুই পরিবারের আত্মীয়রা। ওই হোটেলেই সবার থাকার ব্যবস্থা করেছেন শহীদ। সে কারণে সুইমিং পুল, জিম, গ্র্যান্ড প্রেসিডেন্সিয়াল স্যুটসহ ৫০টি রুম বুক করা হয়েছে। আর শহীদের ঠিকানা দুটি লাক্সারি বেডরুমের প্রেসিডেন্সিয়াল স্যুট।

গুরগাঁওয়ের ট্রাইডেন্ট হোটেলের কিলান্ট্রো রেস্তোরাঁ অতিথিদের জন্য খাবার প্রস্তুত করছে। শহীদ ও মীরার পরিবার আধ্যাত্মিক সংগঠন রাধা স্বামী সৎসঙ্গে বিশ্বাসী হওয়ায় আপ্যায়নে পরিবেশন করা হবে নিরামিষ।

শহীদের বিয়েতে ছিলেন না বলিউডের কোনো তারকা। অতিথিদের তালিকায় ছিলেন শুধু দুই পরিবারের ঘনিষ্ঠরা। শিগগিরই সহকর্মীদের নিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করবেন শহীদ।






মন্তব্য চালু নেই