মেইন ম্যেনু

সানির আত্মজীবনী নিয়ে বলিউডে সিনেমা!

বর্তমান সময়ে বলিউডের আলোচিত অভিনেত্রীদের একজন ইন্দো-কানাডিয়ান বংশদ্ভুত অভিনেত্রী সানি লিওন। অতীতে পর্নো ইন্ডাস্ট্রির সাথে জড়িত থাকায় ভারতীয় সিনেমায় তার আসাটা খুব একটা সহজ ছিল না; কিন্তু সংগ্রাম করেও তিনি এই ইন্ডাস্ট্রিতে টিকে আছেন। নানান সময়ে তার বিরুদ্ধে ভারত ছাড়ার হুমকি আসলেও তিনি তা গ্রাহ্য করেননি। অথচ এই অভিনেত্রীর জীবনী নিয়ে ভারতে চলচ্চিত্র করছেন এক নির্মাতা!

জানা গেছে, কান্তি শাহ নামের একজন পরিচালক সানি লিওনের আত্মজীবনী নিয়ে চলচ্চিত্র নির্মাণের কথা ভাবছেন। আর ছবিটিরও নাম দিয়েছেন তিনি ‘ম্যায় সানি লিওন বান্না চাতিহু’। আর এই নামেই যত আপত্তি স্বয়ং সানি লিওনের। এমনকি এমন নাম দেয়ায় পরিচালকের বিরুদ্ধে শীঘ্রই মামলা করারও কথা নাকি ভাবছেন সানি লিওন। কারণ এই ছবি সম্পর্কে তার সাথে পরিচালকের কোনোদিন নাকি কথাই হয়নি।

সানি লিওনের আত্মজীবনী সম্পর্কে নির্মাতা মুখ ফুটে কিছু না বললেও তার কাছের সূত্র বলেছে, ছবিটি সানি লিওনের আত্মজীবনীকে কেন্দ্র করেই নির্মাণ হবে। এক যুবতির পর্নো স্টার হয়ে ওঠার গল্প নিয়েই ছবির কাহিনী এগিয়ে যাবে। না জানিয়ে ছবিতে তাঁর নাম ব্যবহার করা হয়েছে। সেই নিয়েই আদালতের দ্বারস্থ হতে চলেছেন তিনি।

উল্লেখ্য, বিগ বস-৫ এর মাধ্যমে পর্নো জগৎ ছেড়ে বলিউডে পা রাখেন সানি লিওন। জিসম-২ ছবিতে অভিষেক হয় তার। এরপর আর তাকে পিছে তাকাতে হয়নি। যদিও তার অভিনীত একাধিক ছবি সুপার ফ্লপ হয়েছে, কিন্তু তারপরও তিনি বলিউডে সংগ্রাম করে টিকে আছেন। তার অভিনীত সর্বশেষ ছবি ‘এক পেহলী লীলা’ বক্স অফিসে দারুণ ব্যবসা করে বলিউডে তার টিকে থাকার বিষয়টি আরো আত্মবিশ্বাস যুগিয়েছে। শীঘ্রই তাকে দেখা যাবে একটি মালায়লাম ছবিতে। এছাড়াও অক্ষয় কুমার অভিনীত প্রভু দেবার ছবি ‘সিং ইজ ব্লিং’-এ সানির অভিনয় রয়েছে।



« (পূর্বের সংবাদ)



মন্তব্য চালু নেই