মেইন ম্যেনু

সানির পাশে মালায়ালাম অভিনেতা জয়সুরিয়া

এখনও তাঁর অতীত নিয়ে সমালোচনায় মুখর থাকে বলিউডবাসী। কেউবা আবার তাঁকে বাঁকা প্রশ্নবাণে বিব্রত করেন গণমাধ্যমে। বলিউডে পা রাখার পর বেশ কয়েকবছর পেরিয়ে গেলেও বিতর্কিত অভিনেত্রী সানি লিওনিকে নিয়ে আলোচনা এবং কৌতূহলের শেষ নেই। তবে সকলেই যে এই স্রোতে গা ভাসাননি তা দেখিয়েছিলেন সুপারস্টার অভিনেতা আমির খান। আর এবার আমিরের কায়দায় সানির পাশে এসে দাঁড়ালেন মালায়ালাম জনপ্রিয় অভিনেতা জয়সুরিয়া।

নানা বিতর্কে যখন সানি নাজেহাল, তখন সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্তব্য করে সানির পাশে এসে দাঁড়িয়েছিলেন আমির খান। জানিয়ে দিয়েছিলেন, সানির অতীত নিয়ে কোনও সমস্যা নেই। এমনকি, যদি সেরকম চিত্রনাট্য পান, তাহলে সানির সঙ্গে কাজ করতেও রাজি তিনি। পরে সানিকে শুটিংয়ের ফাঁকে লাঞ্চ করতেও আমন্ত্রণ জানিয়েছিলেন আমির। সেই একই পথে হাঁটলেন মালায়ালাম অভিনেতা জয়সুরিয়াও।

এক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে দেখা হয় তাঁদের সম্প্রতি। সানিকে নিয়ে সব বিতর্কের অবসান ঘটিয়ে সানির সঙ্গে বেশ কিছুটা সময় কাটালেন তিনি। সানির প্রশংসা করে অভিনেতা জানান, সানির সঙ্গে সময় কাটিয়ে তাঁর দারুণ ভাল লেগেছে। সানিকে নিয়ে তাঁর মনে যা কিছু সংশয় ছিল, সানির সঙ্গে কথা বলেই তা কেটে গিয়েছে। অভিনেতার মতে, সানি যেভাবে সমস্ত খারাপ জিনিস চোখের পলকে মন থেকে মুছে দিতে পারে, তাতেই বোঝা যায় যে ব্যক্তি হিসেবে সানি নিজেকে কোন পর্যায়ে নিয়ে যেতে পেরেছেন।

‘মাস্তিজাদে’ ছবির পর সামনে আসছে সানি অভিনীত ছবি ‘বেইমান লাভ’। তবে এছাড়াও ইতিমধ্যে দুটো বড় সিদ্ধান্ত নিয়েছেন তিনি। বিসিএল-এ ‘চেন্নাই সোয়াগারস’ টিমের মালিক হওয়ার পাশাপাশি সানি বাজারে আনছেন তাঁর নিজস্ব পারফিউম ব্র্যান্ড ‘লাস্ট’৷ অভিনয়ের সঙ্গে সঙ্গে বলিউডে তাঁর জায়গা পাকাপোক্ত করে নিচ্ছেন সানি, এগুলোই তার প্রমাণ।






মন্তব্য চালু নেই