মেইন ম্যেনু

সানির বিষয়ে কিছু জানেন না অক্ষয়!

বেশ ক’দিন ধরেই শোনা যাচ্ছিল, আর নয় অপরিচিত অভিনেতাদের সাথে, এবার বলিউডের বড় তারকাদের সাথে অভিনয় করতে যাচ্ছেন ইন্দো-কানাডিয়ান বংশদ্ভুত অভিনেত্রী সানি লিওন! আর তা অক্ষয়ের আগামী ছবি ‘সিং ইজ ব্লিং’ দিয়েই শুরু হবে। কিন্তু আসন্ন ছবি ‘সিং ইজ ব্লিং’-এ সানি আছেন কিনা এ বিষয়ে নাকি জানেন না খোদ অক্ষয় কুমারই!

জানা গেছে, আসন্ন ছবি ‘সিং ইজ ব্লিং’ নিয়ে সম্প্রতি এক সংবাদ সম্মেলনে কথা বলেন নির্মাতা প্রভু দেবা ও ছবির কেন্দ্রীয় চরিত্র অক্ষয় কুমার। সেখানে সাংবাদিকরা তাদের কাছে ছবিতে সানির চরিত্র সম্পর্কে জিজ্ঞাসা করলে অক্ষয় বলেন, ‘এই ছবিতে সানি লিওন আছেন, তাতো আমি জানি না।’

উল্টো ওই সাংবাদিককে অক্ষয় জিজ্ঞাসা করেন, ‘সানি কি আপনাকে বলেছে যে সে এই ছবিতে আছে?’ অক্ষয়ের এমন পাল্টা প্রশ্নে সাংবাদিক কিছুটা বিমর্ষ বনে গেলেও সদা হাস্য অক্ষয় কুমার সকলের ভুলটা ভাঙ্গিয়ে দেন। ফের তিনি বলেন, ‘এই ছবিতে সানি আছে কিনা, তা জানতে হলেও আপনাদের ছবিটা দেখতে হবে।’

অন্যদিকে, ছবির নির্মাতা প্রভুদেবা সানি সম্পর্কে সাংবাদিকদের সকল প্রশ্নই এড়িয়ে যান। সানি প্রসঙ্গে তাকে বার কয়েক অস্বস্তিতে পড়তে দেখা গেছে। তিনি মনে করছেন, সব খবর ছাপিয়ে সানিই কেন শিরোনাম হবেন! যদিও প্রোডাকশনের অন্য একজন বলেন, হ্যাঁ, ‘সিং ইজ ব্লিং’-এ সানি লিওন আছেন, তবে মাত্র অল্পক্ষণের জন্য।

উল্লেখ্য, অক্ষয় কুমার অভিনীত ‘সিং ইজ ব্লিং’ ছবিটি আসছে অক্টোবরের প্রথম সপ্তাহে মুক্তি পাওয়ার কথা রয়েছে। অক্ষয় ছাড়াও ছবিতে অভিনয় করেছেন অ্যামি জ্যাকসন এবং লারা দত্ত।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই