মেইন ম্যেনু

সানির মূল্য ঘণ্টায় ১৪ কোটি

একটা সময়ে বিশ্বের অন্যতম জনপ্রিয় পর্নো তারকা হিসেবে পরিচিত ছিলেন সানি লিওন। বর্তমানে তিনি বলিউড অভিনেত্রী। অতীত জীবনের কারণে তাকে নিয়ে সকলেরই তুমুল আগ্রহ আর এখন বলিউডের হট অভিনেত্রী হওয়ায় জনপ্রিয়তা আরো বেড়েছে।

গুগল সার্চে ভারতের সর্বাধিক সার্চকৃত তারকা সানি। তার সিনেমা হিট বা ফ্লপ যাই হোক তিনিই সব প্রচার কেড়ে নেন। সাবেক এই পর্নোস্টার বলিউডে নিজের অবস্থান ক্রমশ আরো মজবুত করে তুলেছেন।

সানিকে সিনেমায় পেতে এখন ছোট-বড় সব প্রযোজকই দারুণভাবে আগ্রহী। হট অভিনেত্রী সানি লিওন সম্পর্কে এসব কথা তো কম বেশি সবারই জানা। কিন্তু এটা হয়তো অনেকেই জানেন না যে, এক ঘণ্টার কোনো লাইভ স্টেজ পারফরম্যান্সে সানি পারিশ্রমিক নিয়ে থাকেন ১৪ কোটি টাকা।

এই এক ঘণ্টার লাইভ স্টেজ পারফরম্যান্সে থাকে চার থেকে পাঁচটা গানের তালে নাচা, আর দর্শকদের সঙ্গে কথা বলা। বলিউডের ‘বেবি ডল’ সানিকে নিয়ে সম্প্রতি এমনই তথ্য প্রকাশ করেছে মুম্বাইয়ের এক ম্যাগাজিন।

তবে সানি খুব বেশি লাইভ স্টেজ শোতে যেতে আগ্রহ দেখান না। সানির লক্ষ্য আরো বেশি সংখ্যক বলিউড সিনেমায় অভিনয় করা। শোনা যাচ্ছে আগামী বছর বলিউডে সানির চার থেকে পাঁচটা সিনেমা মুক্তি পাবে।






মন্তব্য চালু নেই