মেইন ম্যেনু

সানিয়ার রোমান্স সঙ্গী হতে চান শাহরুখ!

ভারতের জনপ্রিয় টেনিস তারকা সানিয়া মির্জার রোমান্স সঙ্গী হতে চান বলিউড বাদশা শাহরুখ খান। আর কথাটি নিজ মুখেই জানিয়েছেন তিনি। তবে বাস্তবে নয়, পর্দায়।

বর্তমানে বলিউডে বায়োগ্রাফিক্যাল সিনেমা নির্মাণ সংখ্যা বেড়েছে। এরমধ্যে খেলোয়াড়ের জীবন নির্ভর ছবির সংখ্যাই বেশি। সেই ধারাবাহিকতায় সানিয়া মির্জার জীবনী নিয়েও সিনেমা নির্মাণের কথা ভাবছেন শাহরুখ। আর সেই ছবিতে নিজেকে সানিয়ার প্রেমিক হওয়ার খায়েশ মেটাতে চান তিনি।

সম্প্রতি ভারতের হায়দ্রাবাদে সানিয়ার জীবনী নিয়ে তার বাবার লেখা ‘এইচ এগেইনস্ট ওডস’ বইটির মোড়ক উন্মোচনের সময় এমন কথা জানান কিং খান। বই প্রকাশনা অনুষ্ঠানেই সানিয়াকে উদ্দেশ্য করে শাহরুখ বলে উঠেন, ‘কখনো যদি সানিয়ার জীবনী নিয়ে চলচ্চিত্র তৈরি হয় আর সেটাতে সানিয়া কি তাকে (শাহরুখ) প্রেমিকের ভূমিকায় অভিনয় করতে দেবেন?’

অন্যদিকে, বই প্রকাশনা অনুষ্ঠানে সানিয়া মির্জাকে ভারতের গর্ব বলে উল্লেখ করেন শাহরুখ। তিনি বলেন, ‘সানিয়া অন্য যে কারো চেয়ে আমাদের ভারতকে গর্বিত করেছে। এই জাতি পিটি উষা, মেরি কম এবং সানিয়া মির্জাকে সর্বদায় স্মরণ রাখবে। তাদের জন্যই আজ অসংখ্য তরুণ ছেলে-মেয়ে ক্রীড়ায় মনোনিবেশ করছে। পেশা হিসেবে খেলাধুলাকে বেছে নিচ্ছে এবং প্রতিনিয়তই তারা আমাদের গর্বিত করছে।’

উল্লেখ্য, চলতি বছরে ‘ফ্যান’ মুক্তির পর বর্তমানে বেশ কিছু ছবির কাজে ব্যস্ত রয়েছেন শাহরুখ। আসছে বছরের জানুয়ারিতে মুক্তির প্রতীক্ষায় আছে তার অভিনীত আলোচিত ‘রইস’ ছবিটি। এছাড়া গৌরি সিন্ধের ছবিতে আলিয়া ভাটের বিপরীতে ‘ডিয়ার জিন্দেগি’ এবং ইমতিয়াজ আলির ছবির শুটিং শুরু করবেন এই অভিনেতা।






মন্তব্য চালু নেই