মেইন ম্যেনু

সানিয়া মির্জার নাচে ক্ষেপেছে ভারতীয়রা [ভিডিও]

সানিয়া মির্জা ও শোয়েব মালিক জাতীয়তায় ভারতীয় ও পাকিস্তানি হলেও দিব্যি সুখের সংসার করে যাচ্ছেন তাঁরা। অনেক দিন মিডিয়ার নজরে না থাকলেও এবার শোয়েব-সানিয়ার ডাবস্ম্যাশ ভিডিও নিয়ে মেতেছে মিডিয়া।

ডাবস্ম্যাশে ছাড়া ৬ সেকেন্ডের ভিডিওটির অবশ্য শোয়েব-সানিয়ার বিজয় উদযাপন উপলক্ষে। মার্টিনা হিঙ্গিসের সঙ্গে জুটি বেঁধে উইম্বলডনে শিরোপা নিজের করে নিয়েছেন সানিয়া। আর পাকিস্তানের হয়ে ১৯ জুলাই কলম্বোতে শোয়েব মালিকরা ওয়ানডে ম্যাচ জিতেছেন শ্রীলঙ্কার বিরুদ্ধে।

images

তাই শোয়েবের বন্ধুদের সঙ্গে মিলে সানিয়া বানালেন ডাবস্ম্যাশের ভিডিওটি। যেখানে ‘খুবসুরাত’ ছবির ‘আভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’ গানের সঙ্গে নাচতে দেখা যায় তাঁদের।

এদিকে, শ্রীলঙ্কার রাজধানী কলম্বোতে পাকিস্তানের খেলোয়াড়দের সঙ্গে সানিয়া মির্জার নাচের ভিডিওটি তাঁর স্বামী শোয়েব মালিক সোমবার টুইটারে শেয়ারের পর ঝড় ওঠে ভারত পাকিস্তানের গণমাধ্যমে।

sannb

সমালোচনা করেছেন অনেক ভারতীয় ক্রিকেটাররা পর্যন্ত। তবে সমালোচনা সানিয়া মির্জার নয়, সানিয়ার নাচের। ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং টুইটার বার্তায় লিখেছেন, ‘দুনো বদতরিন খেলারি জরুর হ্যাঁ, মগার বদতরিন ড্যান্সার হ্যাঁ।’ (দু’জনই যতটা ভাল খেলোয়াড় ততটাই খারাপ ড্যান্সার)।

যুবরাজের এ বিদ্রুপে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন শোয়েব মালিক। পাল্টা জবাবে টুইটার বার্তায় তিনি লিখেছেন, ‘আ জাও ময়দান মে, হাম আপনা বেহতেরিন পারফরমেন্স দে গে’। (মাঠে আসো! আমরাও ভাল পারফরমেন্স করে দেখা দেখাবো)।






মন্তব্য চালু নেই