মেইন ম্যেনু

সানি লিওনের নতুন চমক !

‘ওয়ান নাইট স্ট্যান্ড’ ছবি দিয়ে বর্তমানে আলোচনার শীর্ষে রয়েছেন সানি লিওন। ছবির প্রমো এরই মধ্যে মুক্তি দেয়া হয়েছে। এখানে বরাবরের মতো সেক্সসিম্বল ইমেজের সানিকেই আবিষ্কার করা গেছে। আর সানির মতে, এটিই তার ক্যারিয়ারের বোল্ড ইমেজের সেরা ছবি।

এদিকে ছবিটির মুক্তির তারিখ যত ঘনিয়ে আসছে এ ছবির প্রতি দর্শকের আগ্রহও তত বেশি বাড়ছে। এরই মধ্যে কোটির ঘর ছাড়িয়েছে সানির এ ছবির প্রমোর ইউটিউব দর্শক। আর গানগুলোও অবস্থান করছে টপচার্টের শীর্ষে।

ছবিতে একাধিক দৃশ্যে সানিকে নগ্ন অবস্থায় আবিষ্কার করা যাবে। আর অভিনেতা তনুজ বিরওয়ানির সঙ্গে কয়েকটি যৌন দৃশ্যেও কাজ করেছেন তিনি। সব মিলিয়ে সানি এ ছবির মধ্যে নতুন কিছু দেখাতে যাচ্ছেন। খোদ তিনি নিজেও এমনটাই মন্তব্য করেছেন। সম্প্রতি এ ছবি বিষয়ে টুইটারে সানি লিখেছেন, পিকচার এখনও বাকি আছে বন্ধু! সবেতো শুরু। ‘ওয়ান নাইট স্ট্যান্ড’-এ আরও অনেক কিছুই দেখার আছে। এ ছবির প্রচারণায় এসেও সানি নিজের সেরা ছবি বলে অভিহিত করেছেন এটিকে। এ বিষয়ে তিনি বলেন, নিজের সেরাটাই আমি এ ছবিতে দিয়েছি।

আমার তো মনে হয় ‘ওয়ান নাইন স্ট্যান্ড’ আমার ক্যারিয়ারের সেরা ছবি এখন পর্যন্ত। কারণ এখানে হট অনেক কিছু ছাড়াও থ্রিলার রয়েছে। প্রতিটি দৃশ্যেই উত্তেজনা কাজ করবে দর্শকদের মাঝে। আর আমাকে কতটুকুইবা দেখেছেন দর্শক! এখানে আরও অনেক কিছু দেখার বাকি আছে। আমার সেরাটা দেখার জন্য তাই প্রস্তুত থাকুন।






মন্তব্য চালু নেই