মেইন ম্যেনু

সানি লিওনের মেকআপ ম্যান হচ্ছেন মনির হোসেন

বাংলাদেশি মেকআপ আর্টিস্ট মনির হোসেন বলিউড তারকা সানি লিওনের মেকআপ ম্যান হিসেবে কাজ করতে যাচ্ছেন। সবকিছু কিছু ঠিক থাকলে আগামী মাসেই মনির সানি লিওনের সঙ্গে কাজ করতে পারবেন বলে জানিয়েছেন।

মনির বলেন, `আমার বন্ধু অলক দত্ত বলিউড বাদশা শাহরুখ খানের মেকআপ ম্যান হিসেবে কাজ করেন। তার মাধ্যমেই সানি লিওনের সঙ্গে কাজ করার সুযোগ হতে যাচ্ছে। দু`দিন আগে অলক আমাকে বিষয়টি জানান। এরইমধ্যে প্রাথমিক কথা হয়েছে। আগামী মাসেই কাজের জন্য ভারত যাচ্ছি।’

মনির আরো বলেন, `আমি এরআগে বাংলাদেশের প্রথম সারির সব তারকা ছাড়াও বলিউডের অমিতাভ বচ্চন, ইরফান খান, অক্ষয় কুমার, টালিগঞ্জের অঙ্কুশ চ্যাটার্জি, শুভশ্রী, কোয়েল মল্লিক সহ আরো অনেক বড়বড় তারকা মেকআপের কাজ করেছি। এবার সানি লিওনের সঙ্গে কাজ করতে যাচ্ছি। নিজের মধ্যে অন্যরকম ভালো লাগা কাজ করছে।`

এদিকে, আগামী ঈদের পর মনির হোসেন তার তত্ত্বাবধানে রাজধানীর ওয়েস্টিন হোটেলে একটি মেকআপ এক্সপেরিমেন্টাল এক্সিবিশনের আয়োজন করতে যাচ্ছেন। সেখানে হেমা মালিনি, কোয়েল মল্লিক, শুভশ্রী ছাড়াও বাংলাদেশের অনন্ত জলিল, বর্ষা, নিপুণ, জয়া আহসান, মাহি, মিম, মৌ ছাড়াও আরো অনেক তারকাদের সঙ্গে কাজের উপর একটি বিশেষ প্রদর্শনীর ব্যবস্থা করা হচ্ছে।

উল্লেখ্য, মেকআপ ম্যান হিসেবে মনির হোসেন `খোঁজ দ্য সার্চ`, `সুইটহার্ট`, `আমার আছে জল`, `দ্য স্পিড`, `মিশন আমেরিকা`, `সম্রাট, দ্য কিং ইজ হেয়ার` ছাড়াও আরো অনেক ছবিতে কাজ করেছেন। এছাড়া মনিরের মেকআপের জাদুতে অনেক বড়মাপের তারকারাও মুগ্ধ হয়েছেন।






মন্তব্য চালু নেই