মেইন ম্যেনু

সানি লিওনের স্বপ্নের পুরুষ!

আপনি তো অনেক পুরুষের স্বপ্নে আসেন। কিন্তু আপনার স্বপ্নের পুরুষ কে? কাজ থেকে ছুটি নিয়ে বিদেশে ঘুরতে যাওয়া সানি লিওনকে এমনই প্রশ্ন করা হয়।

বলিউডের বেবি ডল বলেন, অবশ্য সে তার স্বপ্নের পুরুষ, যে সব অবস্থাতেই তার সঙ্গে থাকবেন। কখনই ছেড়ে যাবেন না। কোনও অবস্থাতেই ভয় পায় না। আর তাই সানির স্বপ্নের পুরুষ তার বাবা ও স্বামী।

সানি লিওন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারের প্রশংসা করে বলেন, ড্যানি হলেন সেই পুরুষ যে যে কোনও মহিলার সবচেয়ে পছন্দের মানুষ হতে পারে। এরপর সানি লিওনকে প্রশ্ন করা হয় বিবাহিত জীবন টিকিয়ে রাখার সেরা উপায় কী?সানির সাফ জবাব ভালবাসা, অ্যাডজাস্টমেন্ট, আর আন্ডারস্যান্ডিং।

সানি লিওনের সঙ্গে নতুন সিনেমায় জুটি হচ্ছেন আরবাজ খান। ‘তেরা ইনতেজার’ নামের একটি সিনেমায় একসঙ্গে অভিনয় করবেন এই দুই তারকা। এরই মধ্যে সিনেমাটিতে সানি ও আরবাজকে চূড়ান্ত করা হয়েছে। সানি লিওনির বর্তমানে রিয়েলিটি শো ‘স্প্লিটসভিলা’র শ্যুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামী অগাস্টে সিনেমাটির কাজ শুরু হবে।’

সানি লিওনকিকে সর্বশেষ দেখা গেছে, ওয়ান নাইট স্ট্যান্ড সিনেমায়। এ ছাড়া মুক্তির অপেক্ষায় তার বেঈমান ইশক সিনেমাটি। শাহরুখ খানের সঙ্গে রাইস সিনেমার একটি আইটেম গানে দেখা যাবে তাকে। সম্প্রতি সেই গানের শুটিং শেষ করেছেন এই অভিনেত্রী।






মন্তব্য চালু নেই