মেইন ম্যেনু

‘সাবিরাকে আত্মহত্যার দিকে ঠেলে দেওয়া হয়’

মডেল সাবিরা হোসাইনকে আত্মহত্যার দিকে ঠেলে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তার মামা মর্তুজা কবির।

বুধবার বিকেলে মর্তুজা কবির জানান, ছোটবেলা থেকেই মডেলিংয়ের প্রতি আগ্রহ ছিল সাবিরার। পারিবারিক কারণে সে বাবা-মার কাছ থেকে দূরে ছিল। মডেলিং করতে গিয়ে নির্ঝরের (নির্ঝর সিনহা রওনক) সঙ্গে তার পরিচয় এবং প্রেমের সম্পর্ক হয়। তারা একাধিক জায়গায় ঘোরাফেরাও করে। ২ থেকে ৩ বছর হলো তাদের মধ্যে সম্পর্ক হয়। এরই মধ্যে নির্ঝর সাবিরাকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেয়। এজন্য তার সঙ্গে থেকেছে। কিন্তু কয়েক দিন আগে থেকে নির্ঝর সাবিরাকে পুরোপুরি এড়িয়ে চলার চেষ্টা করে বলে সাবিরা মৃত্যুর আগে বলে গেছে।

সাবিরা হোসাইনের প্রেমিক নির্ঝর সিনহা রওনকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন মর্তুজা কবির।

রূপনগর থানা সূত্রে জানা গেছে, সাবিরা বিভিন্ন সময় বাসার বাইরে থাকতেন। রাতে দেরি করে ফিরতেন। এ নিয়ে গত দুই মাস ধরে নির্ঝরের সঙ্গে তার সম্পর্ক ভালো যাচ্ছিল না। এরই মধ্যে নির্ঝরের ভাই প্রত্যয়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। যা নির্ঝর জানতে পারে। এর পরই মূলত নির্ঝর আর সম্পর্ক না রাখার চেষ্টা করে। আবার নির্ঝরের সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ায় সাবিরা একসময় মাদকাসক্ত হয়ে পড়ে। মূলত ভাইয়ের সঙ্গে তার সম্পর্ক হওয়ায় নির্ঝর সাবিরাকে কোনোভাবে মেনে নিতে পারছিল না বলে পুলিশকে জানিয়েছে নির্ঝর। তবে সাবিরা যে আত্মহত্যা করবে, তা ভাবতেই পারেনি বলে দাবি করে নির্ঝর।

পুলিশ আরো জানায়, সাবিরার বয়স যখন সাড়ে ৩ বছর, তখন তার মা নিশাদ কাদের সিমি এবং বাবা মনির হোসেনের মধ্যে বিচ্ছেদ হয়। মনির দুবাই চলে যান। সিমি আদালা সংসার পাতেন। তদন্তের স্বার্থে এসব বিষয় আমলে নেওয়া হয়েছে।

মঙ্গলবার মিরপুরের রূপনগরের বাসা থেকে উঠতি এই মডেলের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

সাবিরার লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপতাল থেকে নিয়ে যান তার মামা মর্তুজা কবির। মঙ্গলবার রাতেই লাশ নারায়ণগঞ্জের ফতুল্লার হাজীগঞ্জের সাবিরার নানার বাসায় নেওয়া হয়। বুধবার বাদ আসর জানাজা শেষে তাকে দাফন করা হয়।

আত্মহত্যার আগে সাবিরা তার ফেসবুকে একটি স্ট্যাটাস ও ভিডিও পোস্ট করেন। নির্ঝরের উদ্দেশে সাবিরা লেখেন, ‘আমাকে ব্যবহার করবে, সেক্স করবে; আর আমি সয়ে যাব, এটা তো হতে পারে না। বিয়ের কথা বললে তোমার পরিবার অসুস্থ হয়ে যায়। আর সেক্সের কথা বললে সব ঠিক হয়ে যায়। ভালো, আমি আত্মহত্যার চেষ্টা করছি।’ এরপরই দেশব্যাপী তার মৃত্যুর খবরটি প্রচারিত হয়।






মন্তব্য চালু নেই