মেইন ম্যেনু

সাবেক প্রেমিকাকে জোর করে চুমু দেয়ায় প্রেমিকের ২ বছরের জেল

মোড়েলগঞ্জে সাবেক প্রেমিকাকে জোর করে চুমু দেয়ার অপরাধে দুই বছরের কারাদণ্ডে দণ্ডিত হয়েছেন বখাটে প্রেমিক। রোববার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এ শাস্তির আদেশ দেয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্ত বখাটের নাম নাইম ফকির (১৯)। তিনি মোড়েলগঞ্জ উপজেলার খেজুরবাড়িয়া গ্রামের মো. কামাল ফকিরের ছেলে ও পেশায় একজন ভাড়ার মোটরসাইকেল চালক।

স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে নাইম ফকির তার গ্রামের দশম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে উত্যক্ত করে আসছিলেন। সর্বশেষ গত ২৮ জুন বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে ওই ছাত্রীকে আটকান নাইম। এরপর জড়িয়ে ধরে জোর করে চুমু দেন।

এ ঘটনায় মোড়েলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল হালিমের কাছে অভিযোগ দেয়া হয়। অভিযোগ পাওয়ার পরে নাইমকে সন্ন্যাসী বাজার থেকে আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।

রোববার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের জিজ্ঞাসাবাদে নাইম ফকির ও ওই ছাত্রী তাদের দুজনের মধ্যে প্রেমের সম্পর্কের কথা স্বীকার করেন। তবে ছাত্রীটি বলেন, এখন আর নাইমের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। নাইম এখন একজন বখাটে ছেলে।

পরে মোড়েলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিট্রেট মো. আব্দুল হালিম নাইমের দুই বছরের কারাদণ্ডের আদেশ দেন।






মন্তব্য চালু নেই