মেইন ম্যেনু

‘সাবেক প্রেমিকের’ কাছে পপির ভোট দাবি

এক সময়ের দুর্দান্ত ‘প্রেমিক’ শাকিল খানের কাছে ভোট দাবি করলেন চিত্রনায়িকা পপি। বললেন, ভোটটা তো তোমার কাছ থেকে পেতেই পারি। শাকিলও বললেন, আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দিব।’ এরপর দুজনেই অট্টহাসিতে ফেটে পড়লেন।

এই দৃশ্যটি দেখা গেছে শুক্রবার (৫ মে) দুপুরে এফডিসি চত্বরে। চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-জায়েদ খান প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে প্রার্থী হয়েছেন পর্দার আড়ালে চলে যাওয়া নায়িকা পপি।

সকাল থেকেই তিনি ভোট চেয়ে বেড়াচ্ছিলেন। দুপুর সাড়ে ১২টা নাগাদ এফডিসিতে ভোট দিতে আসেন এক সময়ের জনপ্রিয় নায়ক ও নায়িকা পপির ‘প্রেমিক’ হিসেবে খ্যাত শাকিল খান। ভোট কেন্দ্রের সামনে তাকে দেখে এগিয়ে যান পপি।

শাকিলকে উদ্দেশ করে পপি বলেন, ‘ভোটটা আমাকে দেবে, এটা আমি তোমার কাছে আশা করতেই পারি।’ এসময় শাকিল মজা করে বলেন, ‘আমার ভোট আমি দেব, যাকে খুশি তাকে দেব।’ এরপর সাবেক এই প্রেমিক-প্রেমিকা হাসাহাসিতে ফেটে পড়েন।

প্রসঙ্গত, ঢাকাই সিনেমায় একসময়ের তুমুল জনপ্রিয় জুটি চিত্রনায়ক শাকিল খান ও পপি অনেকগুলো ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন। সেসময় তাদের নিয়ে নানা গল্প তৈরি হয়। তারা প্রেমে পড়ে গোপনে বিয়ে করেছেন বলে গুজব ছড়ায়। সে সময় পপির মা মেয়েকে চোখে চোখে রাখতেন। একদিন নাকি মায়ের ভয়ে শাকিলকে দেয়ালের পাইপ ধরে পালাতে হয়েছিল পপির কাছ থেকে।

শাকিল-পপির বিয়ের গুজব থেকে সৃষ্ট জটিলতার কারণে একসময় জুটি ভেঙে যায়। শাকিল ছিটকে পড়েন সিনেমা থেকেই। পপি মান্নার মতো নায়কদের সঙ্গে বেশকিছু ছবি করেন। কিন্তু শাকিব-অপু জুটির জনপ্রিয়তা তুঙ্গে উঠলে, পপির জনপ্রিয়তায় ভাটা পড়ে।






মন্তব্য চালু নেই