মেইন ম্যেনু

সাভারের একটি পোশাক কারখানার ছাদে এক ব্যক্তির রহস্য জনক মৃত্যু

টিপু সুলতান (রবিন), সাভার: সাভারে একটি তৈরি পোশাক কারখানার ছাদের উপরে আতিকুর রহমান সাগর নামের (৩৫) এক ইঞ্জিনিয়ারের রহস্য জনক মৃত্যু হয়েছে।

আজ সন্ধ্যায় সাভার পৌর এলাকার উলাইল কর্ণপাড়া দোয়েল গার্মেন্টস এঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

নিহত ইঞ্জিনিয়ার আতিকুর রহমানের নিকট আআত্বীয় আরিফ হোসেন জানান সকালে ঢাকার রামপুড়া এলাকার ইউনিক ইঞ্জিনিয়ারের কর্মকর্তা আতিকুর রহমানকে জরুরি কাজ আছে বলে টেলিফোন করে উলাইল কর্ণপাড়া এলাকায় দোয়েল গার্মেন্টস এ নিয়ে আসেন কারখানার মালিক এখলাছ মিয়া। পরে সে দোয়েল গার্মেন্টস পাঁচ তলার উপরে উঠলে রহস্য জনক ভাবে তার মৃত্যু হয়। পরে কারখানা কতৃপক্ষ তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। নিহত ওই ব্যক্তির সারা শরীরে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে পুর্ব শক্রুতার জের ধরে দোয়েল গ্রুপের মালিক এখলাছ মিয়ার লোকজন তাকে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন তার পরিবারের স্বজনরা।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এস এম কামরুজ্জামান বলেন কিভাবে ওই ইঞ্জিনিয়ারের মৃত্যু হয়েছে তা ময়না তদন্তের রির্পোটের পরে জানা যাবে।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।






মন্তব্য চালু নেই