মেইন ম্যেনু

সাভারের কলমায় এক শিশুর রহস্যজনক মৃত্যু

টিপু সুলতান (রনি), সাভার (ঢাকা) থেকে: সাভারের ১ নং কলমা এলাকা থেকে মোঃ ইসমাইল হোসেন (১২) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ । শুক্রবার সন্ধায় কলমা এলাকার সাইদুর রহমান বিপ্লবের ভাড়া বাড়ির একটি কক্ষ থেকে ওই শিশুর মৃতদেহটি উদ্ধার করা হয়েছে।

নিহত ইসমাইল রংপুর জেলার পিরগঞ্জ থানার চর ফুলবাড়ি এলাকার মোঃ মন্টু মিয়ার ছেলে। সে বাবা-মায়ের সাথে কলমা এলাকায় ভাড়া থেকে স্থানীয় কলমা উয়াজ আলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ ম শ্রেনীতে পড়তো বলে জানা গেছে।

নিহতের বাবা মন্টু মিয়া জানান, আমি ছেলেকে নিয়ে বাসায় ছিলাম। দুপুরের হঠাৎ ইসমাইল বাথরুমে গিয়ে আর ফিরে না আসায় আমি ডাকতে থাকি। পরে সারা শব্দ না পেয়ে বাথরুমের দরজা ভেঙ্গে দাড়ানো অবস্থায় দেখতে পাই এবং হাত দিয়ে ধরলেই ও পড়ে যায়।

নিহতের মা রেশমা জানান, আমি মাতসুকা পোশাক কারখানায় কাজ করছিলাম। দুপুর তিনটার দিকে আমার ভাইয়ের কাছে ফোন করা ছেলেকে হাসপাতালে নেয়া হয়েছে। কিন্তু হাসপাতালে যাওয়ার আগেই শুনি ইসমাইল আর নেই।

নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশী বলেন, নিহত ইসমাইলের বাবা মন্টু মিয়ার আচরন ও ঘটনার বর্ননা শুনে বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। এছাড়া বিষয়টি কাউকে না জানিয়ে গোপনে লাশ নিয়ে পালিয়ে যাওয়ার জন্য বাড়ির সামনে একটি পিকআপভ্যান আনা হয়েছে বলেও জানান তিনি।

এব্যাপারে সাভার মডের থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ জাকারিয়া হোসেন জানান, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পরই বুঝা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

এছাড়া প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের বাবা মন্টু মিয়া ও মা মাসুমাকে থানায় আনা হয়েছে বলেও জানান তিনি।






মন্তব্য চালু নেই