মেইন ম্যেনু

সাভারে আ’লীগের বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন ছিনতাই

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়ন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর মনোনয়ন পত্র ছিনিয়ে নিয়ে গেছে প্রতিপক্ষের লোকজন। এঘটনায় সাভার উপজেলায় অন্তত বিশ রাউন্ড গুলির ঘটনা ঘটেছে। ধাওয়া-পাল্টা ধাওয়া ও মারামারিতে আহত হয়েছে অন্তত পাঁচজন।

প্রত্যক্ষদর্শীরা জানায় রবিবার দুপুর দুইটার দিকে উপজেলার জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিতে আসেন তেতুলঝোড়া ইউনিয়নের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ফকরুল আলম সমর। এসময় দলের বিদ্রোহী প্রার্থী হিসেবে স্থানীয় আওয়ামীলীগের সভাপতি এমদাদুল হক মনোনয়ন পত্র জমা দিতে এলে শুরু হয় দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ।

এসময় উভয় গ্রুপের মধ্যে অন্তত বিশ রাউন্ড গুলি বিনিময়ের ঘটেনা ঘটে। আহত হয় অন্তত পাঁচজন।

আহতদের মধ্যে আশংকাজনক দুজনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এসময় বিদ্রোহী প্রার্থী এমদাদুল হকের মনোনয়ন পত্র ছিনিয়ে নিয়ে গেছে প্রতিপক্ষের লোকজন।

pic-3

এমনটিই জানান বিদ্রোহী প্রার্থী এমদাদুল হক, তিনি আরও জানান তার সমর্থনে আসা ৫জনকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন।এসময় তারউপর গুলিচালানোর চেষ্টা চালানো হয় বলে তিনি অভিযোগ করেন।কে বা কারা তার উপর হামলা করেছে তা জানতে চাইলে সংবাদ কর্মীদের প্রশ্নটি এডিয়েযান এমদাদুল হক।

নাম প্রকাশে অনিচ্ছুক অপর এক আওয়মীলীগ নেতা জানান প্রতিপক্ষ বেশী শক্তিশালি হওয়ায় তার নাম উল্ল্যেখ না করে সংবাদ কর্মীদের বক্তব্য দিয়েছেন এমদাদুল হক।

এঘটনায় পুরোসাভার উপজেলা এলাকাজুড়ে অতিরিক্ত পুলিশ ও র‌্যাব মোতায়েন করা হয়েছে।

অন্যদিকে গোলাগুলির ঘটনায় সাভার উপজেলার আশেপাশের এলাকা গুলোতে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।






মন্তব্য চালু নেই