মেইন ম্যেনু

সাভারে আ’লীগ ও বিদ্রোহী প্রার্থীর মধ্যে সংঘর্ষে নিহত ১, আহত ২০

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি : সাভারের কাউন্দিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রচারনা চালানোর সময় আওয়ামী লীগের প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনায় বিদ্রোহী প্রার্থীর এক কর্মী নিহত হয়েছে। এছাড়া এই সংঘর্ষে গুলিবিদ্ধসহ উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় বিভিন্ন ক্লিনিকে পাঠানো হয়েছে।

নিহতের নাম-শহিদুল ইসলাম (৬০)। তিনি সাভারের কাউন্দিয়া ইউনিয়নের সিংগাসার গ্রামের মৃত ফটিক চাঁনের ছেলে।

শুক্রবার রাত পৌনে ১১টার দিকে সাভারের কাউন্দিয়া ইউনিয়নের সিংগাসার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম ও বিদ্রোহী প্রার্থী শান্ত মিয়ার কর্মী ও সমর্থকদের মাঝে এই সংঘর্ষ হয় বলে জানান এলাকাবাসী।

এলাকাবাসী আরও জানান, রাতে সিংগাসার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পাশে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শান্ত মিয়া তার লোকজন নিয়ে নির্বাচনী প্রচারনা চালাচ্ছিল। এসময় আওয়ামী লীগের প্রার্থী সাইফুল ইসলাম একটি নির্বাচনী মিছিল নিয়ে ওই এলাকায় আসেন।

এসময় কোন কিছু বুঝে ওঠার আগেই দুপক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। দফায় দফায় চলে ধাওয়া-পাল্টা ধাওয়া। উভয় পক্ষের লোকজন বেশ কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে আহত হয় অন্তত ২০ জন।

আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকে পাঠানো হয়। এর মধ্যে শহিদুল ইসলাম নামের একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) রাসেল শেখ, নির্বাচনী সহিংসতায় ১ জন নিহত হওয়ার বিষিয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।






মন্তব্য চালু নেই