মেইন ম্যেনু

সাভারে পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি: সাভার ও আশুলিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় পিকআপ ভ্যানের চালক ও বাসের হেলপার নিহত হয়েছে; আহত হয়েছে আরো দুইজন।

প্রতক্ষদর্শীরা জানায় শনিবার ভোরে একটি পিকআপভ্যান মিরপুর থেকে মালামাল নামিয়ে ফেরার পথে গেন্ডা এলাকায় পৌছালে সেখানে ইউটার্ন নেয়ার সময় একটি কাভার্ড ভ্যানের সাথে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় গুরুতর আহত পিকআপভ্যানের চালক মিজানুর রহমান ও হেলপার মাসুদকে উদ্ধার করে সাভারের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় পিকআপভ্যান চালক মিজানুর রহমানের।

মিজানুর রহমানের(৪০)গ্রামের বাড়ি শরিয়তপুরের পালং থানার মাহমুদপুর। তিনি সাভারের বিশমাইল পানদোয়া এলাকায় ভাড়া বাসায় থেকে পিকভ্যান চালকের কাজ করতেন।

এদিকে আশুলিয়ার বাইপাইল এলাকায় সাভার পরিবহনের একটি বাসের চাপায় গুরুতর আহত ওলেকাম পরিবহনের হেলপার সাদ্দাম হোসেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায় শুক্রবার রাতে বাইপাইলে সড়কের মাঝে বাস থামিয়ে যাত্রী নামাচ্ছিলো ওয়েলকাম পরিবহনের একটি বাস। এসময় পাশ দিয়ে সাভার পরিবহনের একটি বাস অতিক্রম করার সময় দুই বাসের চাপা পরেন হেলপার সাদ্দাম হোসেনসহ আরো দুই যাত্রী। গুরুতর আহত অবস্থায় সাদ্দাম হোসেনকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত সাদ্দাম হোসেন(১৮)ভোলার চরফ্যাশন আহমদপুরের শাহআলমের ছেলে।






মন্তব্য চালু নেই