মেইন ম্যেনু

সাভারে পোশাক শ্রমিক বাবাকে কুপিয়ে হত্যার চেষ্টা মাদকাসক্ত ছেলের

টিপু সুলতান (রবিন) : ফরিদপুরের পরে এবার ঢাকার সাভারে নেশার টাকা না পেয়ে এক পোশাক শ্রমিক বাবাকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে মাদকাসক্ত ছেলে। এসময় মুমুর্ষ অবস্থায় বাবা এছাহাক মিয়াকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন। এঘটনায় অভিযুক্ত মাদকাসক্ত ছেলে রাজিবকে আটক করে পুলিশে সোপর্দ করেছে প্রতিবেশীরা। বুধবার দুপুরে পৌর এলাকার দক্ষিন দরিয়াপুর এলাকার আব্দুল খালেকের বাড়িতে এ হত্যা চেষ্টা ঘটনা ঘটেছে।

আটককৃত রাজিব (৩০) কুড়িগ্রাম জেলার বুরুঙ্গামারী থানার দক্ষিন সাইদ গোপালপুর গ্রামের এছাহাক মিয়ার ছেলে।

রাজিবের ছোট ভাই সোহেল রানা জানান, তার ভাই কোন কাজ না করে সারাদিন ঘুরে বেড়ায়। মাঝে মাঝে নেশার টাকার জন্য বাবা-মাকে মারধর করে। বুধবার দুপুরে বাবা বাবার কাছে টাকা চাইলে রাজিবকে বকাঝকার একপর্যায়ে রাজিব ধারালো অস্ত্র দিয়ে বাবাকে কুপিয়ে হত্যার চেষ্টা করে।

এসময় বাবার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে এছাহাক মিয়াকে উদ্ধার করে স্থানীয় সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করেন। এছাড়া মাদকাসক্ত ছেলে রাজিবকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন বাড়ির মালিখ আব্দুল খালেক মিয়া।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম জানান, মাদকাসক্ত ছেলেকে আটক করে থানায় আনা হয়েছে। এঘটনায় উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।






মন্তব্য চালু নেই