মেইন ম্যেনু

সাভারে প্রকাশ্যে বিকাশ কর্মীকে গুলি করে দুই লক্ষ টাকা ছিনতাই

unnamed (3)টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধিঃ সাভারে প্রকাশ্যে মনিরুজ্জামান নামের (৩৮) এক বিকাশ কর্মীকে গুলি করে নগদ দুই লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দুর্বৃওরা। এঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।
বুধবার দুপুরে সাভার পৌর এলাকার আমতলা সোবাহানবাগ এলাকায় এঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

আহত বিকাশ কর্মী মনিরুজ্জামান জানায় দুপুরে সে আমতলা এলাকায় ইবাদত ইলেকট্রনিক্স সহ বিভিন্ন দোকান থেকে দুই লক্ষ টাকা তুলে পায়ে হেটে সাভার বাজার বাসষ্ট্যান্ড এর উদ্দেশ্যে রওয়ানা দেন। পরে তাকে রাস্তার মধ্যে পিছন থেকে আসা তিনটি মোটরসাইকেলে ছয় জন দুর্বৃওরা তাকে ধরে পেটে ও পায়ে গুলি করে দুই লক্ষ টাকা ছিনিয়ে নিয়ে এলাকায় কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে সবার মাঝে আতঙ্ক সৃষ্টি করে দুর্বৃওরা মোটরসাইকেল যোগে পালিয়ে যায়।

পরে তাকে স্থানীয়রা মুমুর্ষূ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল এ্যান্ড হাসপাতালে ভর্তি করে। দিনে দুপুরে প্রকাশ্যে বিকাশ কর্মীকে গুলি করে টাকা ছিনতাইয়ের ঘটনায় ওই এলাকার ব্যবসায়ীদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত লুট হওয়া টাকা ও জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান ক্যামেরার সামনে কথা বলতে রাজি হয়নি।

আহত বিকাশ কর্মী আশুলিয়ার কাঠগড়া সরকার বাড়ি এলাকার মাওলানা শহিদুল্লাহর ছেলে।






মন্তব্য চালু নেই