মেইন ম্যেনু

সাভারে বাসে ডাকাতি, হামলায় আহত ১৫

টিপু সুলতান (রবিন), সাভার (ঢাকা): রাজধানীর মিরপুর থেকে সাভারের উদ্দেশ্যে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসে হামলা চালিয়ে যাত্রীদের সর্বস্ত্র লুটপাট করেছে ডাকাতরা। এসময় ডাকাতদের ধারালো অস্ত্রের কোপে ও পিটুনিতে আহত হয়েছে অন্তত ১৫ জন বাস যাত্রী।

আহতদের উদ্ধার করে সাভারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাসযাত্রীরা জানায় সোমবার ভোর ছয়টার দিকে ঢাকা ব(১১,০১,০১) পাবনা ঢাকা নামের রাজদুত পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস মিরপুর ষ্টান হাউজিং থেকে আব্দুল্লাহপুর হয়ে সাভারের উদ্দেশ্যে রওয়ানা দেয়।
এসময় যাত্রীরা মিরপুর সহ রাজধানীর বিভিন্ন স্থানে যে যার গন্তব্যে আসার জন্য বাসে ওঠেন।

পরে বাসটি বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার তুরাগ এলাকায় পৌছলে বাসে থাকা যাত্রীবেশী ডাকাতরা যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ছিটের সাথে হাত পা বেধে নগদ টাকা মোবাইল ফোনসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুটপাট করে বাসটি ঢাকা আরিচা মহাসড়কের সাভারের উলাইল বাসষ্ট্যান্ডে রেখে ড্রাইভারসহ ডাকাতরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা ওই বাসের ভিতরে যাত্রীদের গোঙ্গানী শুনে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে পৌছে যাত্রীদের হাত পা খুলে আহত অবস্থায় উদ্ধার করে সাভারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

মাছ ব্যবসায়ী কালাম মিয়া জানায়,আমরা কয়েকজন মিরপুর এলাকা থেকে বাসে উঠি সাভারের আসার উদ্দেশ্যে,ঠিক কিছু সময় পরে বাসের ভিতরে উৎপেতে থাকা ডাকাতরা আমাদের অস্ত্রের মুখে হাত,পা বেধে টাকা,মোবাইল সব কিছু নিয়ে আমাদের বাসের মধ্য রেখেই পালিয়ে যায় ডাকাতরা।

এঘটনায় পুলিশ এখন পর্যন্ত জড়িত সন্দেহ কাউকে আটক করতে পারেনি। এবিষয়ে সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন তদন্ত করে ডাকাতদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।






মন্তব্য চালু নেই