মেইন ম্যেনু

সাভারে শিক্ষকের কাছে অপমানিত হয়ে পরিক্ষা দিতে না পেরে স্কুল ছাত্রী আত্মহত্যা

টিপু সুলতান (রবিন), সাভার প্রতিনিধি: স্কুলের বকেয়া বেতনের টাকা পরিশোধ করতে না পারায় শিক্ষকের কাছে অপমানিত হয়ে পরিক্ষা না দিতে পেরে সাভারে এক স্কুল ছাত্রী আত্মহত্য করেছে।

আজ শনিবার দুপুরে সাভারের আড়াপাড়া এলাকায় এঘটনা ঘটে। নিহত ছাত্রীর নাম সোনিয়া আক্তার স্বর্ণালী(১৬)। সে সাভারের বনপুকুর এলাকার চাইল্ড হেভেন স্কুলের দশম শ্রেণীর ছাত্রী।

প্রত্যাক্ষ্যদর্শীরা  জানান  সকালে স্বর্ণালী তার মা তাঁরা বেগমকে নিয়ে ছাইল্ড হেভেন স্কুলে পরিক্ষাদিতে যান। এসময় কয়েক মাসের বেতন প্রায় সাড়ে তিন হাজার টাকা বাকি থাকায় চাইল্ড হেভেন স্কুলের অধ্যক্ষ মোঃ কাবুল মিয়া ওই ছাত্রীকে ও তার মাকে অপমান  করে স্কুল থেকে বের করে দেন।পরে ওই স্কুল ছাত্রী বাড়িতে গিয়ে  তার মা তারা বেগমকে বাজার করতে পাঠিয়ে দিয়ে  সে শিক্ষকের বকা (অপমান) সয্য করতে না পারায় নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে আত্মহত্যা করে। পরে প্রতিবেশীরা ঘরের জানালা দিয়ে ওই ছাত্রীর ঝুলন্ত লাশ দেখে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনা স্থলে পৌছে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এঘটনার পর থেকে চাইল্ড হেভেন স্কুলের অধ্যক্ষ কাবুল মিয়া স্কুলে তালা ঝুলিয়ে পালিয়েছেন।

এব্যাপারে স্কুলের অধ্যক্ষ কাবুল মিয়ার স্ত্রী সুইটি বেগমকে প্রশ্নকরলে তিনি সাংবাদ কমীদের উপর চড়াও হয়ে যান।

এবিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত(ওসি)এস এম কামরুজ্জামান বলেন নিহত ওই ছাত্রীর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে অভিযুক্ত স্কুলের অধ্যক্ষর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

নিহত ওই ছাত্রীর বাড়ি পাবনা জেলায় । সে সাভারের আড়াপাড়া এলাকায় ফেন্সি নামের এক নারীর বাড়িতে মায়ের সাথে একটি  কক্ষ নিয়ে ভাড়া থাকতো।

এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।






মন্তব্য চালু নেই