মেইন ম্যেনু

সাভারে সাবেক স্বামীর সামনে স্ত্রীকে ধর্ষণ

ঢাকার সাভারে এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই অভিযোগে তরুণীর সাবেক স্বামী ও তাঁর বন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে আটক করেছে পুলিশ।

বুধবার রাত ৯টার দিকে দিকে সাভার পৌরসভার ব্যাংক কলোনি এলাকায় একটি ছয়তলা বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, কয়েক বছর আগে সাভারের ওই তরুণীর (২২) সঙ্গে রাজধানীর উত্তরার শুভন নামের এক যুবকের বিয়ে হয়। চার মাস আগে তাঁদের মধ্যে বিবাহ বিচ্ছেদ ঘটে। পরে আজ বিকেলে ব্যাংক কলোনি এলাকায় শুভন তাঁর বন্ধু ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাইদুজ্জামানের বাড়িতে বেড়াতে আসেন। এরপর শুভনের বন্ধুর মা ওই তরুণীকে তাঁর বাসায় মোবাইল ফোনে ডেকে নেন। এ সময় নাইদুজ্জামান ও তাঁর বন্ধু শুভনকে ঘরে রেখে বাইরে যান তার মা।

পরে নাইদুজ্জামান ওই তরুণীকে তাঁর সাবেক স্বামী শুভনের সামনে একটি রুমে নিয়ে ধর্ষণ করেন। শুভন ধর্ষণের ভিডিও করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। পরে কৌশলে ওই তরুণী বাড়ি থেকে বের হয়ে ধর্ষণের বিষয়টি প্রতিবেশীদের জানান। তারা সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে শুভন ও তাঁর বন্ধু নাইদুজ্জামানকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, ধর্ষণের শিকার ওই তরুণীর স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানোর প্রক্রিয়া চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।






মন্তব্য চালু নেই