মেইন ম্যেনু

সাভার ও আশুলিয়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় ২ জন নিহত

টিপু সুলতান (রবিন)-সাভার প্রতিনিধি: সাভার ও আশুলিয়ায় পৃথক সড়ক র্দুঘটনায় এক পোশাক শ্রমিকসহ দুইজন নিহত হয়েছে। নিহতদের মরদেহ দুটি উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সকালে সাভারের কলমা এলাকায় ও ঢাকা আরিচা মহাসড়কের আশুলিয়ার বাইশমাইল এলাকায় এই দুটি সড়ক র্দুঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায় সকালে সাভার থেকে শ্রমিক বোঝাই করে আশুলিয়ার সদরপুর সামিয়া গার্মেন্টেসে যাচ্ছিলো আনন্দ সুপারের একটি বাস।

বাসটি সিএ্যান্ডবি এলাকায় পৌছালে আপর একটি গাড়িকে সাইড দিতে গিয়ে সজোরে ব্রেক করে।
এসময় বাসের দরজা থেকে পাঁচ-ছয়জন শ্রমিক পরে গেলে সামিয়া গার্মেন্টেসের অপারেটর রুবেল মিয়া একই বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।

এসময় আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।এসময় গার্মেন্টসের অন্যান্য শ্রমিকেরা নিহত রুবেল মিয়ার মরদেহ ময়না তদন্ত না করা জন্য থানায় বিক্ষোভ মিছিল করে ও মরদেহ ময়না তদন্ত ছাড়া ফিরিয়ে দেওয়ার দাবী জানান তারা।নিহত পোশাক শ্রমিক রুবেল মিয়া(২১)দিনাজপুর জেলার হাকিমপুর থানার পাঠানপাড়া গ্রামের রেজাউল করিমের ছেলে।

অন্যদিকে সকালে ঢাকা আরিচা মহাসড়কের আশুলিয়ার বাইশমাইল এলাকায় বাস চাপায় ট্রাকের এক হেলপার নিহত হয়েছে।

প্রত্যেক্ষর্দশীরা জানায়, মহাসড়কের পাশে হেলপার দাড়িয়ে ট্রাকটি ধোয়ামূছার কাজ করছিল। এসময় পিছন থেকে আসা একটি দ্রুতগামী বাস তাকে চাপায় দেয়।

এসময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে গণস্বাস্থ্য হাসপাতালে নিয়ে গেলে কর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।নিহতের নাম অব্দুল মোমেন জানা গেলেও শেষ খবর পাওয়া পর্যন্ত তার ঠিকানা জানা যায়নি। তবে দুটি ঘটনায় বাসগুলো আটক করা সম্ভব হয়নি।

এ বিষয়ে সাভার ও আশুলিয়া থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে বলেও পুলিশ জানায়।






মন্তব্য চালু নেই