মেইন ম্যেনু

সারা দুনিয়া এখন বাংলাদেশের দিকে তাকিয়ে থাকে : নাসিম

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, শেখ হাসিনা যেভাবে জঙ্গি দমন করেছেন তা বিশ্বে ইতিহাস হয়ে রয়েছে। সারা দুনিয়া এখন বাংলাদেশের দিকে তাকিয়ে থাকে।

শনিবার বিকেলে সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই আগামী ২২ ও ২৩ অক্টোবর দলের ৩০তম জাতীয় সম্মেলনে শেখ হাসিনাই দলের সভানেত্রী নির্বাচিত হবেন। আর শেখ হাসিনার নেতৃত্বে আগামী জাতীয় নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করা হবে।

মন্ত্রী আরো বলেন, সরকারের যুগোপযোগী পদক্ষেপে সকল সূচকেই দেশ এগিয়ে গেছে। বিশ্বব্যাংক স্বীকার করেছে, শেখ হাসিনার নেতৃত্বে দেশে দরিদ্রতার হার ক্রমে হ্রাস পাচ্ছে। কৃষি, স্বাস্থ্য ও শিক্ষা সকল ক্ষেত্রেই এগিয়ে গেছে বাংলাদেশ।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-২ আসনের সংসদ সদস্য এবং জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল­াত মুন্না, সিরাজগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলন, সিরাজগঞ্জ-পাবনা সংরক্ষিত আসনের সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজুল ইসলাম খান, আবু ইউসুফ সূর্য্য, অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান, আব্দুর রহমান, মোস্তফা কামাল খান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান খান, সেলিম আহম্মেদ, হালিমুল হক মিরু প্রমুখ।

বর্ধিত সভা শেষে মন্ত্রী সিরাজগঞ্জ শহরের মহাপ্রভুর আখড়াসহ বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করবেন।






মন্তব্য চালু নেই