মেইন ম্যেনু

সালখায় ২৮ মে ইউপি নির্বাচন : ১৮টি ভোট কেন্দ্র ঝুকিপূর্ণ

মহসিন উদ্দিন, সালথা (ফরিদপুর) থেকে: পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ফরিদপুরের সালথা উপজেলার ৮টি ইউনিয়নের ৭৬টি কেন্দ্রের মধ্যে ১৮ টি কেন্দ্র ঝুকিপূর্ণ বলে জানা গেছে। ২৮ মে নির্বাচন অনুষ্ঠিত হবে।

জানা যায়, আগামী ২৮মে উপজেলার ৮টি ইউপির ৭৬টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এর মধ্যে ১৫টি কেন্দ্র ঝুকিপূর্ণ বলে ভোটাররা আশংকা করছেন। কেন্দ্র গুলো হচ্ছে- সোনাপুর ইউনিয়নের সোনাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, চান্দাখোলা মিনাজদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও গোপালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। বল্লভদি ইউনিয়নে চর-বল্লভদি সরকারী প্রাথমিক বিদ্যালয়, বাউশখালী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও সোনাতন্দী সরকারী প্রাথমিক বিদ্যালয়। গট্টি ইউনিয়নে ভাবুকদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, বালিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ও গট্টি সরকারী প্রাথমিক বিদ্যালয়। মাঝারদিয়া ইউনিয়নে হোরেরকান্দী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কাকদি সরকারী প্রাথমিক বিদ্যালয়। আটঘর ইউনিয়নে পুটিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, আটঘর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বিভাগদি সরকারী প্রাথমিক বিদ্যালয়। রামকান্তপুর ইউনিয়নে রামকান্তপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও বলিভদ্রদি সরকারী প্রাথমিক বিদ্যালয়। ভাওয়াল ইউনিয়নে বারখাদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং যদুনন্দী ইউনিয়নে দক্ষিন খারদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র। প্রার্থী ও ভোটাররা, ভোটগ্রহনের দিন ঝুকিপূর্ণ কেন্দ্রগুলোতে প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করেছেন।

উপজেলার নির্বাচন অফিসার মোঃ নিজাম উদ্দীন আহমেদ জানান, উপজেলার ৮টি ইউনিয়নে মোট ১,১২,৮৯৩ জন ভোটার রয়েছে। আগামী ২৮ মে ৭৬টি কেন্দ্রে ভোট গ্রহন  অনুষ্ঠিত হবে। সুষ্ট নির্বাচনের জন্য যাবতীয় ব্যবস্থা নেওয়া হবে।






মন্তব্য চালু নেই