মেইন ম্যেনু

সালথায় দু-দল গ্রামবাসীর সংঘর্ষ: আহত-১৫

ফরিদপুরের সালথায় একটি মামলা করাকে কেন্দ্র করে গ্রামবাসীর দু-গ্রুপের সংঘর্ষে অত্যন্ত ১৫ জন আহত হয়েছে। গত রবিবার রাতে উপজেলার আটঘর ইউনিয়নের খোয়াড়ম গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, খোয়াড় গ্রামে কিছুদিন পূর্বে সামাদ মাতুব্বারের সমর্থক বাকা শেখ বাদী হয়ে রাশেদ মাতুব্বারের নামে নারী শিশু মামলা করে। এই মামলার পর থেকে সামাদ মাতুব্বার ও তার প্রতিপক্ষ মোহন মাতুব্বারের সমর্থকদের বিরোধ চলে আসছিলো। ঘটনার দিন সন্ধায় সামাদ মাতুব্বারের সমর্থক উজ্জল, আনিচ, শামিম স্থানীয় একটি বাজার থেকে বাড়ি ফিরার পথে মোহন মাতুব্বারের সমর্থক রাশেদ, বজলু, আতিক, বুলু, জাহাঙ্গীর সহ ১০-১২ লোকজন হামলা করে। এরই জেরধরে উভয় গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র ঢাল-কাতরা, সড়কি-ভেলা, রামদা-ছ্যান ও ইটপাটকেল নিয়ে একে অপরের উপর ঝাপিয়ে পড়ে। সংঘর্ষকারীরা কয়েকটি বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর করেছে।

এসময় রবিউল, আনিচ, উজ্জল, বাবুল,শামীম, নেদু শেখ, হান্নান ও ছিদ্দিক সহ উভয়গ্রুপের অন্তত ১৫ জন আহত হয়। আহতদের মধ্যে রবিউল (২৫) নামের এক ব্যাক্তিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অনন্য আহত ব্যক্তিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) ডি এম বেলায়েত হোসেন বলেন, খবর পেয়ে সালথা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি।






মন্তব্য চালু নেই