মেইন ম্যেনু

সালথায় নগরকান্দা আওয়ামী লীগের ৩ নেতা বহিস্কার

মহসিন উদ্দিন, সালথা (ফরিদপুর) থেকে: ফরিদপুরের সালথায় নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের সংসদ উপনেতা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর অন্যতম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী এমপি। গত শনিবার সন্ধ্যায় সংসদ উপনেতার নিজ বাড়ি সালথা উপজেলার গট্টি ইউনিয়নের রসুলপুর হামিদ মঞ্জিলে নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আয়মন আকবর চৌধুরী বাবলুর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সংগঠন বিরোধী কার্যকালাপে জড়িত থাকায় নগরকান্দা উপজেলা আ.লীগের কার্যনির্বাহী কমিটির সকল সদস্যের সর্ব সম্মতিক্রমে নগরকান্দা উপজেলা আ.লীগের যুগ্ম-সাধারন সম্পাদক জামাল হোসেন মিয়া, সহ-প্রচার সম্পাদক নাজমুল হোসেন সেলিম ও কার্যনির্বাহী কমিটির সদস্য আবু শহীদ মিয়াকে দলীয় পদ থেকে বহিস্কার করা হয়।

উক্ত সভায় বক্তব্য রাখেন, নগরকান্দা উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন, সালথা উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুজ্জামান প্রমুখ।

সভায় বক্ততারা আসন্ন ফরিদপুর জেলা আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে নগরকান্দা উপজেলা আ.লীগের সভাপতি আয়মন আকবর চৌধুরী বাবলুকে জেলা আ.লীগের সভাপতি পদে প্রার্থী হবার জোর দাবী জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নগরকান্দা উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক বেলায়েত হোসেন জানান, দলের আচরণ বিধি লঙ্খন, দর্নীতি, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, দলের কাজ না করা, অন্য দলের সাথে সম্পর্ক রাখা এবং দলের নাম ভাঙ্গয়ে সুযোগ-সুবিধা গ্রহনের অভিযোগে ওই তিন জনকে দলীয় পদ থেকে বহিস্কার করা হয়েছে।






মন্তব্য চালু নেই