মেইন ম্যেনু

সালথায় পাটক্ষেত থেকে এক গৃহবধুর লাশ উদ্ধার

গতকাল সোমবার সকালে ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নের সিংহপ্রতাপ গ্রামের একটি পাটক্ষেত থেকে লিপিয়া বেগম(৪০) নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে সালথা পুলিশ। লিপিয়া বেগম সিংহপ্রতাপ গ্রামের শাহজাহান মাতুব্বরের স্ত্রী ও পার্শ্ববর্তী সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের রনকাইল গ্রামের মৃত আফজাল মোল্যার মেয়ে। এ ঘটনায় সালথা থানা পুলিশ ৩ জনকে আটক করেছে।

স্থানীয়রা জানিয়েছেন, পারিবারিক ভাবে ঝগড়ার পর গত রবিবার দুপুর থেকে লিপিয়া বেগম নিখোঁজ ছিলো। গতকাল সোমবার সকালে দিকে একই গ্রামের রকমানের ছেলে জাহিদ ধান বুনাতে গেলে পাশের পাট ক্ষেতে লাশ দেখে চিৎকার দেয়। জাহিদের চিৎকার শুনে এলাকার লোকজন পাটক্ষেতে গিয়ে লিপিয়া বেগমের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ পাটক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে।

এসময় নিহতের স্বামী শাহজাহান (৪৮), রাকমান মাতুব্বারের ছেলে জাহিদ (২৬) ও হাফেজ (৩৩) কে আটক করেছে। নিহত লিপির ২টি মেয়ে ও ১টি ছেলে রয়েছে। সালথা থানা’র উপ-পরিদর্শক এসআই ওয়াহিদুজ্জামান জানান, খবর পেয়ে নিহত লিপিয়া বেগমের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরিরের বিভিন্ন স্থানে আঘাতের চি‎হ্ন রয়েছে।

এঘটনায় নিহতের স্বামীসহ ৩ জনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এ দিকে নিহতের ছোট ভাই তানজিৎ আহম্মেদ এ প্রতিনিধিকে বলেন, আমার বড় বোনকে তার স্বামীর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে।






মন্তব্য চালু নেই