মেইন ম্যেনু

সালথায় স্কুল শিক্ষক দুলাল মোল্যার হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

মহসিন উদ্দিন, সালথা, (ফরিদপুর) থেকে : মাদক সেবনে বাঁধা দেওয়ায় ফরিদপুরের সালথা উপজেলার জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ বেলায়েত হোসেন ওরফে দুলাল মোল্যার হত্যাকারীদের ফাঁসির দাবীতে পৃথক পৃথক মানব বন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী এবং উপজেলা ছাত্রলীগ। রোববার দুপুরে জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের সামনে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও উপজেলা পরিষদের সামনে উপজেলা ছাত্রলীগ পৃথকভাবে এ মানব বন্ধন করে। মাদক সেবনে বাঁধা দেওয়ায় ক্ষুদ্ধ মাদক সেবী ও মাদক ব্যবসায়ী প্রতিবেশী যুবক লিটন মোল্যা ও তার সহযোগিরা গত বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার ভাওয়াল ইউনিয়নের শিহিপুর গ্রামে নিজ বাড়ীর সামনে তাকে কুপিয়ে হত্যা করে। শনিবার রাতে নিহতের বড়ভাই মোঃ বকুল মোল্যা বাদী হয়ে লিটন মোল্যা ও তার ১৬ সহযোগিকে আসামী করে সালথা থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

উপজেলার জয়ঝাপ উচ্চ বিদ্যালয়ের সামনে মানব বন্ধন শেষে, প্রধান শিক্ষক মোঃ মিরাজ আলীর সভাপতিত্বে বিদ্যালয় প্রাঙ্গনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন শিক্ষক মোঃ ইদ্রীস মোল্যা, কাওছার আলী তালুকদার প্রমুখ। অন্য দিকে উপজেলা ছাত্রলীগ উপজেলা পরিষদের সামনে মানব বন্ধন শেষে, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাকিবুল হাসান জুয়েলের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ এর আয়োজন করে। সমাবেশে বক্তব্য রাখেন , উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ বাকিবুল্লাহ, সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক জুবাইর চেীধুরী কাজল, সাংগঠনিক সম্পাদক মোঃ রানা আহম্মেদ প্রমুখ। হত্যার এ ঘটনায় এখন পর্যন্ত কোন আসামী গ্রেফতার না হওয়ায় উভয় সমাবেশে বক্তারা ক্ষোভ প্রকাশ করে নিহত স্কুল শিক্ষক মোঃ বেলায়েত হোসেন ওরফে দুলাল মোল্যার হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার ও ফাঁসির দাবী জানান।

ব্যাপক আলোচিত এ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা সালথা থানার এসআই মোঃ ফরহাদ হোসেন সাংবাদিকদের জানান, এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে।






মন্তব্য চালু নেই