মেইন ম্যেনু

সালমানকে নির্দোষ প্রমাণ করতে খরচ ২৫ কোটি

দীর্ঘ ১৩ বছর ধরে চলে আসা হিট অ্যান্ড রান মামলা থেকে সম্প্রতি নির্দোষ প্রমাণিত হয়েছেন সালমান খান। বিষয়টি নিয়ে এখন স্বস্তিতে রয়েছেন এ অভিনেতা এবং তার পরিবার। তবে খুব সহজেই যে এমনটা হয়েছে তা নয়। এজন্য অনেক খরচও করতে হয়েছে। এমনটাই জানিয়েছেন, সালমানের বাবা সেলিম খান।

চলতি বছরের ৬ মে সালমানকে পাঁচ বছরের কারাদণ্ড দেয় মুম্বাইয়ের স্থানীয় দায়রা আদালত । পরে সালমানকে জামিনে মুক্তি দেয় উচ্চ আদালত। তারপর থেকেই এ মামলা উচ্চ আদালতে বিচারাধীন ছিল। গত ১০ ডিসেম্বর হিট অ্যান্ড রান মামলার সকল অভিযোগ থেকে সালমানকে মুক্তি দেন উচ্চ আদালত।

ছেলে মুক্তি পাওয়ায় খুব খুশি সালমানের বাবা সেলিম খান। তিনি বলেন, ‘সবাই খুব খুশি। যারা সালমানের কাছের লোক তারা সবাই ভীষণ খুশি হয়েছেন। আমিও খুশি এবং ভীষণ স্বস্তিবোধ করছি।’

তিনি আরো বলেন, ‘মানুষ ভাবছে সে খুব সহজেই ছাড়া পেয়েছে। তাকে কিছুদিন জেলেও থাকতে হয়েছে। সে এ মামলার জন্য ২৫ কোটি রুপি খরচ করেছে। পাশাপাশি তার নিজের এবং আপনজনদের এ সময়ে কী পরিমাণ মানসিক চাপের মধ্যে পার করতে হয়েছে, তার কী হবে?

২০০২ সালের ২৮ সেপ্টেম্বর সালমানের গাড়ি মুম্বাইয়ের বান্দ্রায় একটি বেকারিতে ধাক্কা মারে। এতে রাস্তার পাশে ঘুমিয়ে থাকা চার ব্যক্তি আহত হন। পরে হাসপাতালে আহতদের একজন মারা যান।



(পরের সংবাদ) »



মন্তব্য চালু নেই