মেইন ম্যেনু

সালমানকে সময় দিতে নারাজ শ্বেতা বসু-উদয় চোপড়া

জনপ্রিয় রিয়েলিটি অনুষ্ঠান ‘বিগ বস’ নিয়ে আবারও হাজির হচ্ছেন সালমান খান। এরই মধ্যে নবম মৌসুমের প্রচারণা শুরু হয়েছে। ঘরে ঘরে জেনি ওয়াইয়ের সঙ্গে মা, জেঠিমাদের আবার হবে রিমোট নিয়ে লড়াই। আরও একবার তারকাদের কেচ্ছা কাহিনি টিভির পর্দায় দেখা যাবে। শুরু হতে চলেছে ‘বিগ বস সিজন নাইন’। বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলছিল, এবার বিগ ঘরে আসছেন শ্বেতা বসু ও উদয় চোপড়া। কিন্তু সব জল্পনা উড়িয়ে দিয়ে দু’জনই জানিয়েছেন, বিগ নজরে থাকছেন না তারা।

সম্প্রতি নিজের ফেসবুকে শ্বেতা লিখেছেন, ‘এটা পুরোটাই রটনা। আমি বিগ বস সিজন নাইনের প্রতিযোগী নই’। অন্যদিকে উদয় জানিয়েছেন, ‘মরার আগে আমি নরকে যেতে চাই না। তাই সবাইকে জানিয়ে দিলাম আমি বিগ বসের ঘরে আসছি না’।

এদিকে শোনা যাচ্ছে, বিগ-বস সিজন নাইনে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে আবার সালমানকে। সিজন ৮ চলাকালীন সালমান জানিয়েছিলেন, ‘অন্যান্য কাজে ব্যস্ত থাকায় তিনি আর এই শো-এর সঙ্গে থাকতে পারছেন না’। সেকারণে বিগ বস-৮এর সম্প্রচারিত অনুষ্ঠানে ছিলেন না সালমান। সালমান সেইসময় ব্যস্ত ছিলেন বাজরাঙ্গি ভাইজান সনিমোটরি শুটিংয়ে। সালমানের জায়গায় তখন ‘বিগ বস হাল্লা বোল’-এর সঞ্চালনা করেছিলেন ফারহা খান।

তবে এখন শোনা যাচ্ছে পারিশ্রমিকের পরিমাণ দ্বিগুণ করে নারাজ সালমানকে রাজি করিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। সালমানের সময় অনুযায়ী হবে বিগ বস ৯-এর শ্যুটিং। শোয়ের সঙ্গে জড়িত এক ব্যক্তি। জানান, সালমানকে ছাড়া বিগ বস আর ভাবা যায় না। সালমানের ব্যক্তিত্বর সঙ্গে এই শো-এর সঞ্চালনার খুব মিল আছে। নতুন করে সালমানের জায়গায় অন্য কাউকে মনে নিতে নাও পারে দর্শকরা। সে কথাটি মাথায় রেখেই আবার সালমাকে নওেয়ার সিদ্ধান্ত হয়েছে। সোজা কথা শুধু বক্স অফিস নয়, টিআরপিতেও শেষ কথায় সেই ভাইজান।






মন্তব্য চালু নেই