মেইন ম্যেনু

সালমানের অভিনয়ে ঋষির চোখে জল

‘বাজরাঙ্গি ভাইজান’ ছবিতে সুপারস্টার সালমান খানের অভিনয় দেখে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খানের পর এবার কাঁদলেন বলিউডের দাপুটে অভিনেতা ঋষি কাপুর।

ঈদ উপলক্ষে চলতি মাসের ১৭ জুলাই বলিউডে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত কবির খানের ছবি ‘বাজরাঙ্গি ভাইজান’। প্রথম দিকে ছবিটি না দেখলেও সম্প্রতি হলে গিয়ে ছবিটি দেখেছেন এক সময়ের জনপ্রিয় অভিনেতা ও রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর। ছবিটি দেখার পর তিনি মাইক্রো ব্লগিং সাইট টু্ইটারে নিজের অভিব্যক্তি তুলে ধরেন।

জানা গেছে, ২৪ জুলাই প্রবীন অভিনেতা ঋষি কাপুর তার টুইটার একাউন্টে সালমান খান অভিনীত ছবি ‘বাজরাঙ্গি ভাইজান’-এর ব্যাপক প্রশংসা করেন, এবং ছবিটি দেখার সময় নাকি সালমানের অভিনয় দেখে তার চোখ দিয়ে অনবরত জল গড়িয়ে পড়ছিল বলে জানান এই অীভনেতা। সালমান খানের অভিনয় ছাড়াও নওয়াজউদ্দিন, কারিনা কাপুর এবং হার্শালি মালহোত্রার অভিনয়েরও ব্যাপক প্রশংসা করেন ঋষি কাপুর।

৬২ বছর বয়সী ঋষি কাপুর তার টুইটারে লিখেন, এটা সালমানের জীবনের সেরা অভিনীত সিনেমা, যা দেখে শেষ পর্যন্ত আমার চোখের জল ধরে রাখা গেল না। অনেকদিন পর কবির খান একটি অসাধারণ সিনেমা উপহার দিল।

উল্লেখ্য, কবির খান পরিচালিত ‘বাজরাঙ্গি ভাইজান’ ছবিটি মুক্তি পেয়েছে চলতি মাসের ১৭ জুলাই। মুক্তির প্রথম সপ্তাহেই ছবিটি বক্স অফিসে আয় করেছে ১৮৪ কোটি রূপি। যা সালমান খানের ক্যারিয়ারে অন্যতম ব্যবসাসফল ছবি।






মন্তব্য চালু নেই