মেইন ম্যেনু

সালমানের টাকায় অভিনয় করবেন রামচরণ!

ক’দিন ধরেই ভারতীয় মিডিয়ায় গুঞ্জন শোনা যাচ্ছিল যে বলিউড সুপারস্টার অভিনেতা সালমান খানের সঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির আরেক তুমুল জনপ্রিয় অভিনেতা রামচরণ! কিন্তু একসঙ্গে সালমানের সঙ্গে অভিনয়ের বিষয়টিকে গুজব আখ্যা দিয়ে বরং সালমানের লগ্নিকৃত টাকার ছবিতে তিনি অভিনয়ের কথা চূড়ান্ত জানিয়েছেন!

তেলেগু ফিল্মে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় অভিনেতাদের মধ্যে অন্যতম রামচরন। বছর চারেক আগে ‘মাগাদিরা’ নামের ছবিতে দুর্দান্ত অভিনয় করে তার জনপ্রিয়তা পুরো ভারতেই ছড়িয়ে যায়। এরপর ডাক পড়ে বলিউডে। মেধাবী নির্মাতা প্রকাশ মেহরার ছবি ‘জানজির’-এ অভিনয়ও করেন তিনি। ছবিতে সঞ্জয় দত্তের সঙ্গে প্রথমবার অভিনয় করে বেশ সাড়াও ফেলে দেন। কিন্তু এরপর আর বলিউডের সিনেমায় অভিনয় করা হয়ে উঠে না তার। চলতি বছরের শুরুতেই ফের বলিউডের সিনেমায় অভিনয়ের গুঞ্জন শোনা যাচ্ছে তার। এবার সালমানের সঙ্গে!

তবে এমন খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন তিনি। সম্প্রতি দিল্লীতে অবস্থান করছেন রামচরণ। আর সেখানেই গণমাধ্যমের মুখোমুখি তিনি। সালমানের সঙ্গে অভিনয় করতেই কি দিল্লী এসেছেন কিনা জানতে চাইলে রামচরণ বলেন, তামিল ব্লকবাস্টার ‘থানি অরুভান’ ছবিটির রিমেক করতেই এখানে এসেছি।

সালমানের সঙ্গে একই ছবিতে অভিনয়ের বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়ে রাম বলেন, সালমান খানের সঙ্গে একটি সিনেমা নিয়ে কথা হয়েছে। কিন্তু সে ছবিতে আমরা দু’জন একসঙ্গে অভিনয় করছি না। তিনি একটি প্রযোজনা করতে চান, যে ছবিতে আমি অভিনয় করবো। তবে সে ছবির স্ক্রিপ্ট থেকে শুরু করে সবই সালমান খান নির্বাচন করে দিবেন। কিন্তু এটা নিশ্চিত ওই ছবিতে আমরা দুজন একসঙ্গে অভিনয় করছি না।






মন্তব্য চালু নেই